অবৈধ ইটভাটা স্থাপনের প্রতিবাদ: হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন কলেজছাত্র

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২১, ১৩:২৬ | প্রকাশিত : ১২ জুন ২০২১, ২১:৫৬

এমবিবি নামে একটি ইটভাটার বিরুদ্ধে প্রতিবাদ করায় পঙ্গুত্ববরণ করতে হচ্ছে এক কলেজছাত্রের। ময়মনসিংহের পাগলা থানার চামর্থা গ্রামের তোফায়েল আহমেদ ঢাকা তেজগাঁও কলেজের শিক্ষার্থী। তিনি এখন ঢাকার গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন। চারবার অস্ত্রপচার করেও তিনি এখনও সুস্থ হননি। তবে চিকিৎসক তার সুস্থতার ব্যাপারে আশাবাদী।

এদিকে এ ঘটনায় করা মামলায় পুলিশ ইতোমধ্যে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছেন। তবে বাদী এই চার্জশিটের বিরুদ্ধে নারাজি দেবে। বর্তমানে ভুক্তভোগীর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।

২০২০ সালের ৬ ডিসেম্বর ময়মনসিংহ জেলার পাগলা থানার চামর্থা গ্রামের কলেজপড়ুয়া মেধাবী ছাত্র তোফায়েল আহমেদ ইটভাটার বিরুদ্ধে প্রতিবাদ করায় হামলার শিকার হন। এতে তার ডান পায়ের দুইটি হাড় ক্ষতিগ্রস্ত হয়। পরে তাকে ঢাকা গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার পায়ের চারবার অস্ত্রপচার করা হয়। কিন্তু এখন তিনি সুস্থ হননি। তার পায়ে দুইটি কৃত্রিম প্লেট লাগানো হয়েছে। এ ঘটনায় ৮ ডিসেম্বর তোফায়েলের বাবা তরিকুল ইসলাম পাগলা থানায় একটি মামলা করেন। পুলিশ ইতোমধ্যে এই মামলায় আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে। তবে বাদী পক্ষ এই চার্জশিটের বিরুদ্ধে নারাজি দেবে।

এ ব্যাপারে দেশের প্রখ্যাত অর্থোপেডিক সার্জন আধ্যাপক ডা. কৃষ্ণপ্রিয় দাস ঢাকাটাইমসকে বলেন, তোফায়েল আহমেদ আমার অধীনে চিকিৎসাধীন রয়েছে। তার চিকিৎসা চলছে। আমরা আশাবাদী তিনি সুস্থ হবে।

এ ব্যাপারে ভুক্তভোগী তোফায়েল আহমেদের বাবা তরিকুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, হামলার পর থেকে ইতোমধ্যে চারবার আমার ছেলের পায়ে অপারেশন করা হয়েছে। কিন্তু এখনও ভালো হয়নি। ঘটনার পর আমি একটি মামলা করেছিলাম। পুলিশ মামলায় মূল অভিযুক্তদের বাদ দিয়ে একটি চার্জশিট দিয়েছেন। আমি ওই চার্জশিটের বিরুদ্ধে নারাজি দেব।

(ঢাকাটাইমস/১২ জুন/এএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :