সায়েন্স ফিকশন ছবিতে প্রিয়াঙ্কা সরকার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ১৬:২১

সাই-ফাই থ্রিলার ছবিতে এবার নজর কাড়বেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ছবির নাম ‘চং চং’। চং চং কথার অর্থ গোল। এখানে প্রিয়াঙ্কার চরিত্রের নাম কোটি। ছবিটি পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। মানুষের জীবনযাত্রায় সায়েন্স ফিকশনকে মিলিয়ে তৈরি করা হয়েছে ‘চং চং’-এর গল্প।

এই ছবির কিছু অংশ ১৯৯৭ সালের, কিছুটা ২০২১ সালের। অর্থাৎ, টাইম ট্রাভেলের গল্প এটি। বাংলা ভাষায় এই ঘরানার ছবি আগে হয়নি।

ছবির পরিচালক রাহুল মুখোপাধ্যায় জানান, ‘আমরা হামেশাই অতীত নিয়ে আফসোস করি। অতীতে ঘটা কিছু ঘটনাকে আমরা ফিরে দেখতে চাই। মনে করি, সেই সময়ে ফিরে গিয়ে যদি তা বদলে দিতে পারতাম! কিন্তু আদপে কী আমরা কথা দিতে পারি যে, তা সঠিকই করতে পারতাম? এই ভাবনা থেকেই গল্পটি লেখা শেষ করি ২০১৩ সালে।’

নির্মাতা আরও জানান, প্রিয়াঙ্কাকে চিত্রনাট্য শোনানোর পর তিনি এক কথায় রাজি হয়ে যান। প্রিয়াঙ্কা এই ধরনের ছবি আগে কখনো করেননি। তার ভিন্ন ভিন্ন চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার খিদে রয়েছে। তাই চ্যালেঞ্জ নিতে তিনি সবসময় প্রস্তত। পুজোর পরে শুটিং শুরু হবে।

প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সৌরভ শুক্লা। এই চরিত্রের মধ্যেই লুকিয়ে রয়েছে আসল টুইস্ট। এছাড়া দেখা যাবে সোহম মজুমদার, কিঞ্জল নন্দ, বিদিতা বাগ ও অনুরাধাকে। ‘তালপাতার সেপাই’ দল তৈরি করছে এ ছবির মিউজিক।

ঢাকাটাইমস/২৪জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত