র‌্যাবের হাতে ইয়াবাসহ ধরা দুই মাদক কারবারি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৯:০৬

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে বিপুল ইয়াবাসহ দুই মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে তিন হাজার ৪৪১ পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, দুইটি মোবাইল ফোন এবং নগদ ২৪ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন-মো. নাইম উদ্দিন এবং রিতা বেগম।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার বিকাল সোয়া পাঁচটার দিকে র‌্যাব-১০ এর একটি দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার রাজেন্দ্রপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। অভিযানে আনুমানিক আট লাখ ৯৮ হাজার ৮০০ টাকা মূল্যের দুই হাজার ৯৯৬ পিস ইয়াবাসহ মো. নাইম উদ্দিন নামে এক মাদক চোরাকারবারিকে আটক করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে র‌্যাব- ১০ এর একটি দল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার বাগমারা কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় অভিযান চালায়। অভিযানে ৪৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রিতা বেগম নামে এক নারী মাদক চোরাকারবারি চক্রের সদস্যকে আটক করা হয়।

র‌্যাবের দাবি, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জসহ এর আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে আলাদা দুটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/০৫আগস্ট/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :