নিখোঁজের চারদিন পর বস্তায় মিলল লাশ

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২১, ২০:৫২ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ২০:৩৮

ময়মনসিংহের গৌরীপুরের ধান ব্যবসায়ী আব্দুল মজিদ (৫০) গত সোমবার ঈঞ্জিনচালিত নৌকা করে ধান কেনার জন্য নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলার আড়ারকান্দি যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

নিখোঁজের ৪ দিন পর আ. মজিদের (৫০) লাশ বস্তাবন্দি অবস্থায় পাওয়া যায় নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার লিপসা হাওরে। বৃহস্পতিবার সকালে মজিদের লাশ উদ্ধার করে লিপসা ফাঁড়ির পুলিশ।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত সোমবার ট্রলার থেকে (ইঞ্জিনচালিত নৌকা) থেকে নামার পর রাত ৮টায় তার মুঠোফোনে পরিবারের সাথে সর্বশেষ কথা হয়। এরপর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। কোন সন্ধান না পেয়ে বুধবার খালিয়াজুড়ি থানায় জিডি করার পর লিপসা পুলিশ ফাঁড়ি তদন্ত শুরু করে। অবশেষে লিপসা হাওড় থেকে বস্তবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে।

গৌরীপুরের ধান ব্যবসায়ী এমদাদুল হক আ. মজিদের লাশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও জানান, ধান কেনার জন্য তার সাথে ৩ লক্ষ ৬০ হাজার টাকা ছিল।

এ বিষয়ে লিপসা পুলিশ ফাঁড়ির তদন্তকারী কর্মকর্তা এসআই হানিফ উদ্দিন জানান, নিখোঁজের পর থেকেই পুলিশ তৎপর ছিল। বৃহস্পতিবার সকালে লিপসা হাওড়ে বস্তাবন্দি তার লাশ পাওয়া যায়। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আ. মজিদের নিখোঁজের বিষয়টি তার ব্যবসায়ী বন্ধু মৌখিকভাবে জানিয়েছিলেন।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :