ঢাকায় ফেনসিডিল-গাঁজা-ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২১, ২০:৩০

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও কামরাঙ্গীরচর এলাকা তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে ১৪৪ বোতল ফেনসিডিল, দুই কেজি গাঁজা, ৩৪০ পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক, তিনটি মোবাইল ফোন ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- মো. রানা, মো. সজিব হোসেন এবং মো. রমজান আলী বাবু।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে র‌্যাব-১০ এর একটি দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ইকুরিয়া জিয়াসমিন সুপার মার্কেট এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ১৪৪ বোতল ফেনসিডিল ও দুই কেজি গাঁজাসহ মো. রানা এবং মো. সজিব হোসেন নামের দুই মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক, দুইটি মোবাইল ফোন ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও ওইদিন সন্ধ্যা পৌনে সাতটার দিকে র‌্যাব-১০ এর একটি দল কামরাঙ্গীরচর থানার বড়গ্রাম বাজার তিন রাস্তার মোড় এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. রমজান আলী বাবু নামের এক মাদক চোরা কারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার মাদক ব্যাবসায়ী। এরা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরাণীগঞ্জ ও কামরাঙ্গীরচরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :