ফের লোকসভা ভোটে লড়বেন বাবুল?

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১০:৫৬ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১, ০৮:১৭
ফাইল ছবি

ভারতের লোকসভার স্পিকার ওম বিড়লার সঙ্গে আজ মঙ্গলবার দেখা করার সময় পেয়েছেন পশ্চিমবঙ্গের আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয় মূলত সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার জন্যই স্পিকারে কাছে সময় চেয়েছিলেন। তবে তার একটি টুইট ঘিরে তিনি আবার লোকসভা ভোটে লড়তে পারেন বলে নতুন জল্পনা তৈরি হয়েছে।

গত আগস্ট মাসে কেন্দ্রীয় মন্ত্রিত্ব ছাড়তে হয়েছিল বাবুলকে। তার মাসখানেকের মধ্যে সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন তিনি। এর পরে সাংসদ পদ থেকে ইস্তফা দিতে বিড়লার কাছে একাধিক বার আবেদন জানান তিনি। কিন্তু নানা কারণে সেই সাক্ষাৎ হয়ে ওঠেনি। যা নিয়ে নানা জল্পনাও ছড়ায়। অবশেষে সোমবার সকালে বাবুল নিজেই টুইট করে জানান, আগামীকাল মঙ্গলবার স্পিকার তাকে সময় দিয়েছেন। তার কাছেই তিনি আনুষ্ঠানিকভাবে সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন। আজ বেলা ১১টায় স্পিকারের বাড়িতে গিয়ে দেখা করবেন বাবুল।

তৃণমূলে যোগ দিলেও বাবুলের পরবর্তী পদক্ষেপে কী হবে, করবেন তা এখনও খোলাসা করেননি তিনি। কিন্তু টুইটে বাবুল লিখেছেন, ‘আমার মধ্যে যদি সেই ক্ষমতা থাকে, তা হলে আবার জিতব।’ যা দেখে রাজনৈতিক মহলের অনেকে মনে করছেন, আগামী দিনে কি তা হলে লোকসভা নির্বাচনে দাঁড়ানোর জল্পনা উস্কে দিলেন তিনি!

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :