ধামরাইয়ে সিহান হত্যার প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১, ২১:১১

ঢাকার ধামরাইয়ের ইউনিয়ন পরিষদের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘটিত সিহান হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। গ্রেপ্তারকৃতের নাম মো. শরিফুল ইসলাম শরিফ।

বুধবার র‌্যাব-৪ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩১ অক্টোবর রাত নয়টার দিকে ধামরাই থানার যাদবপুর এলাকায় সিহান হোসেনকে কিছু দুষ্কৃতকারী পূর্বপরিকল্পিতভাবে মোবাইলে কল করে একটি পরিত্যক্ত বাড়িতে ডেকে নেয়। পরে সেখানে তারা পূর্বপরিকল্পিতভাবে দুষ্কৃতকারীরা বাঁশের লাঠি, লোহার রড়, দা ছ্যানা, রামদা চাপাতিসহ মারাত্মক দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আগে থেকেই অবস্থান করছিল। সিহান তার সহযোগী আলমগীর ও রুবেল ওই বাড়িতে পৌছালে দুষ্কৃতকারীরা এলোপাথাড়িভাবে বাশের লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে রাজধানীর আগারগাঁও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১ নভেম্বর ভোর পাঁচটার দিকে সিহান মারা যায়। এ ঘটনায় তার মা বাদি হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা করেন। হত্যার পরপরই অভিযুক্তরা গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি করে। ফলে র‌্যাব-৪ আসামিদের গ্রেপ্তার করতে গোয়েন্দা নজরদারি বাড়ায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা অনুসন্ধানে র‌্যাব জানতে পারে ওই হত্যাকাণ্ডে জড়িত কয়েকজন ধামরাই এলাকায় আত্মগোপনে রয়েছেন। পরে মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ধামরাই থানার বাইচাল এলাকায় সাঁড়াশি অভিযান চালায় র‌্যাব। অভিযানে সিহান হত্যায় জড়িত মো. শরিফুল ইসলাম শরিফকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত শরিফ হত্যার সাথে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। তিনি ও নিহত সিহান পূর্ব পরিচিত এবং লেবুর ব্যবসার সঙ্গে জড়িত। ইউপি নির্বাচনে তারা পরস্পর প্রতিপক্ষের কর্মী হওয়ায় বিরোধের জেরে এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে। গ্রেপ্তার শরিফকে ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে। হত্যায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

ঢাকাটাইমস/২৪ নভেম্বর/এএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :