এবার পান্থপথে ডিএনসিসির ময়লার গাড়ির চাপায় প্রেসকর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৭:১৫ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১৬:৩৫

এক দিনের ব্যবধানে রাজধানীতে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় আরও একজন ব্যক্তি মারা গেছেন। আহসান কবির নামের এই ব্যক্তি প্রথম আলো পত্রিকার প্রেসে কাজ করতেন।

আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পান্থপথের বসুন্ধরা সিটির বিপরীত দিকে এ দুর্ঘটনা ঘটে। কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) রাব্বানী ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

এসআই রাব্বানী বলেন, ‘আজ বেলা আড়াইটার দিকে বসুন্ধরা সিটির বিপরীত দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে গেলে আহসান কবিরের ওপর দিয়ে চলে যায় গাড়িটি। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’ এ ঘটনায় জড়িত গাড়িটি আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বসুন্ধরার কাছে সিগন্যাল ছাড়া মাত্রই ডিএনসিসির গাড়িটি ধাক্কা দেয় একটি মোটরসাইকেলকে। এতে মোটরসাইকেলের পেছনে থাকা আহসান কবীর ছিটকে পড়েন। তার মাথা গাড়ির চাকায় পিষ্ট হয়। গ্রিনরোড সিগন্যালে গিয়ে গাড়ি রেখে চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সাজিদ আরাফাত বলেন, আজ বেলা আড়াইটার দিকে বসুন্ধরা সিটির বিপরীত দিকের সিগন্যালে অন্য সব যানবাহনের সঙ্গে উত্তর সিটির ময়লার গাড়িটি আটকে ছিল। সিগন্যাল ছাড়া মাত্রই সিগন্যালে থাকা একটি মোটরসাইকেলকে ময়লার গাড়িটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা আহসান কবীর খান ছিটকে পড়েন। তিনি বাইকের পেছনে ছিলেন। তার মাথার ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। এরপর পেছন থেকে লোকজন ধাওয়া দেয় গাড়িটিকে। গ্রিনরোড সিগন্যাল পর্যন্ত গিয়ে চালক এবং তার সহযোগী গাড়ি সেখানে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ এসে গাড়িটি আটক করে।

এর আগে গতকাল বুধবার দুপুর ১২ টার দিকে গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হন। এর প্রতিবাদে দুই দিন ধরে রাজধানীতে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। সহপাঠী নিহতের বিচার, নিরাপদ সড়কসহ ১০ দফা দাবিতে ৪৮ ঘণ্টার সময় দিয়ে শিক্ষার্থীরা আজকের কর্মসূচি শেষ করে। গদাবি পূরণ না হলে রবিবার থেকে আবার আন্দোলনে নামবে তারা।

(ঢাকাটাইমস/২৫ নভেম্বর/এএ/এসএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :