পান্থপথে প্রেসকর্মীকে চাপা দেওয়া ময়লার গাড়ির চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ২৩:৪৫ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২১, ২৩:২৮
এই গাড়ির চাপায় মারা যান প্রথম আলো পত্রিকার প্রেসের কর্মী আহসান কবীর।

রাজধানীর গ্রীনরোড সিগন্যালে ঢাকা উত্তর সিটি করোপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রেসকর্মী আহসান কবীর নিহতের ঘটনায় ঘাতক চালককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম হানিফ।

শুক্রবার রাতে এলিট ফোর্স র‍্যাব তাকে গ্রেপ্তার করে। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো খুদে বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

বার্তায় বলা হয়, আলোচিত রাজধানীর পান্থপথে ময়লাবাহী গাড়ির চাপায় আহমেদ কবিরের নির্মম মৃত্যুর ঘটনায় ঘাতক গাড়ি চালক গ্রেপ্তার করা হয়েছে। এবিষয়ে আগামীকাল কারওয়ান র‍্যাব মিডিয়া সেন্টারে ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

মঙ্গলবার দক্ষিণ সিটি করোপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যর এক দিন পরেই বুধবার দুপুরে আহসান কবিরের মৃত্যু হয়। তিনি প্রথম আলো পত্রিকার প্রেসে কাজ করতেন।

জানা যায়, পান্থপথের বসুন্ধরা সিটির বিপরীত দিকে মোটরসাইকেলে এ দুর্ঘটনা ঘটে। আহসান কবিরের বহনকারী মোটরসাইকেল সিগন্যাল ছাড়া মাত্রই ডিএনসিসির গাড়িটি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা আহসান কবীর ছিটকে পড়েন। তার মাথা গাড়ির চাকায় পিষ্ট হয়। গ্রিনরোড সিগন্যালে গিয়ে গাড়ি রেখে চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

এদিকে, নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানকে চাপা দেওয়া ঘাতক গাড়িটির চালক হারুন মিয়াকেও আজ ভোরে গ্রেপ্তার করেছে র‍্যাব। এই দুর্ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হলো।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এসএস/

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :