কম বয়সী প্রেমিকের সঙ্গে সুস্মিতার সম্পর্কে ফাটল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০২১, ১৭:০৫ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০২১, ১৬:৫৪

ফের আলোচনায় ভারতের প্রাক্তন এই বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। শোনা যাচ্ছে ২৯ বছর বয়সী বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। বলিউডের অন্দরে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

এই দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র ইটিটাইমস-কে জানিয়েছে যে, সুস্মিতা সেন এবং রোহমান শল, তাঁদের রূপকথার সম্পর্কে ইতি টেনেছেন। এমনকী রোহমান, অভিনেত্রীর বাড়ি ছেড়েছেন বলেও জানানো হয়েছে। বর্তমানে তাঁর বন্ধুর বাড়িতে রয়েছেন তিনি। তবে এখনও পর্যন্ত দু'জনের কেউই এই নিয়ে মুখ খোলেননি। তবে বলাই বাহুল্য এই খবর শুনে সুস্মিতার ফ্যানেরা শোকাহত।

১৯৭৫ সালের ১৯ নভেম্বর ভারতের হায়দারাবাদে জন্ম নেন সুস্মিতা সেন। আর ১৯৯১ সালে উত্তর প্রদেশে জন্ম রোহমান শোলের। অসম বয়সী হলেও তাদের এ জুটি সকলেই পছন্দ করতেন। তাঁদের রসায়ন সকলেরই চোখে পড়ার মতো ছিল। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সুস্মিতা এবং রোহমান নিজেদের আদরমাখা মুহূর্ত শেয়ার করতেন। এমনকী তাঁদের রোম্যান্টিক ছবি দেখে প্রশংসায় ভরাতেন নেটিজেনরা। ফ্যানেরা প্রায়ই সুস্মিতা ও রোহমানকে তাঁদের বিয়ে নিয়ে প্রশ্ন করতেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রোহমানকে প্রশ্ন করা হয় সুস্মিতার সঙ্গে বিয়ে নিয়ে। তখন তিনি বলেন – "সুস্মিতা, তাঁর দুই মেয়ে এবং আমি, আমরা ইতিমধ্যেই একটি পরিবার। কখনও আমি সন্তানদের কাছে বাবার মতো তো কখনও আবার বন্ধুর মতো থাকি। আমরা মাঝে মধ্যে লড়াইও করি। অন্য সব সাধারণ পরিবারের মতো, এটা আমরা উপভোগ করি। তাই যখন আমরা বিয়ে করব, কিছু লুকিয়ে থাকবে না।"

ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :