ট্রাকচাপায় ৫ ভাই নিহত: গাড়িচালক সাইফুল রিমান্ডে

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৯:২৮

কক্সবাজারের চকরিয়ার পাঁচ ভাইকে ট্রাক চাপা দিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার হওয়া ট্রাকচালক সাহিদুল ইসলাম ওরফে সাইফুলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার বেলা দেড়টার দিকে চকরিয়া থানা পুলিশ সাইফুলকে চকরিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে। পরে হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন সাইফুলের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এসআই আবুল হোসেন বলেন, ‘সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার দেব সাইফুলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

এর আগে গত শুক্রবার রাত পৌনে ১টার দিকে ট্রাকচালক সাহিদুল ইসলাম ওরফে সাইফুলকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে আটক করে র‌্যাব।

গত ৮ ফেব্রুয়ারি ভোর ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় সদ্যপ্রয়াত সুরেশ চন্দ্রের শ্রাদ্ধকর্ম সম্পন্নকালে ট্রাকচাপায় পাঁচ ছেলে ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত হন সুরেশ চন্দ্রের আরও দুই ছেলে ও এক মেয়ে।

আহতদের মধ্যে রক্তিম শীল চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে আছেন। নিহতদের বোন হীরা শীল মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার একটি পা কেটে ফেলা হয়েছে।

দুর্ঘটনার সময় নিহতদের ছোট বোন, সাংবাদিক খগেশ চন্দ্রের স্ত্রী মুন্নি শীল ভাগ্যক্রমে বেঁচে যান। তিনি দাবি করেন, প্রথমবার ট্রাকচাপা দেওয়ার পর পুনরায় এসে চাপা না দিলে তাদের পরিবারে এমন ভয়াবহ বিপর্যয় ঘটতো না।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :