সহকর্মীদের শ্রদ্ধায় সিক্ত সাংবাদিক নুরু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০২২, ২২:০৪

সহকর্মীদের শ্রদ্ধায় সিক্ত হলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দৈনিক আমাদের নতুন সময়ের প্রধান প্রতিবেদক আবুল বাশার নুরু।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ডিআরইউ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে ফুলেল শ্রদ্ধায় তাকে শেষ বিদায় জানানো হয়। ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের নেতৃত্বে আবুল বাশার নুরুর কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে কার্যনির্বাহী কমিটি।

এসময় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, নারীবিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, কার্যনির্বাহী সদস্য সোলাইমান সালমান ও সুশান্ত কুমার সাহা উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন ডিআরইউর সাবেক সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, রাজু আহমেদ, কবির আহমেদ খান ও মসিউর রহমান খান।

এর আগে সকালে আব্দুল্লাপুরের নিজ বাসায় শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করলে তাকে রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আবুল বাশার নুরু ১৯৬৫ সালে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলায় জন্মগ্রহণ করেন। দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছেন।

(ঢাকাটাইমস/১৮মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা