মামিকে ‘কুপিয়ে হত্যা’, মাদকাসক্ত ভাগ্নে গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২২, ২০:৪৪

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের পূর্ব বাগুনীপাড়ায় মিনা বেগম (৩০) নামে মামিকে কুপিয়ে হত্যা করেছেন মাদকাসক্ত ভাগ্নে। রবিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মিনা বেগম পূর্ব বাগুনীপাড়া গ্রামের বেকারিশ্রমিক ইউনুস আলীর স্ত্রী। সোমবার সকালে মাদকাসক্ত ভাগ্নে এমরান মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মিনা বেগমের স্বামী ইউনুস আলী জানান, চুনারুঘাট উপজেলার লালিয়ারপাড় গ্রামের শুকুর আলী ওরফে এমরান মিয়া তার ভাগ্নে। সে মাদকাসক্ত। চুরিসহ অসামাজিক কাজে জড়িত থাকায় তাকে তারা এড়িয়ে চলতেন।

ইউনুস আলী ভ্যানে করে বেকারির মালামাল বিভিন্ন দোকানে সরবরাহ করেন। ইতোপূর্বে নেশার টাকা যোগাতে ইউনুস আলীর তিনটি ভ্যান চুরি করে এমরান। দুই দিন আগে সে তাদের বাড়িতে আসে। রবিবার রাতে খাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়েন। রাত ১১টার দিকে হঠাৎ মিনা বেগম চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে ছেলেমেয়েরা দৌড়ে মাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে রক্তাক্ত মিনাকে সদর হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগ থেকে ওয়ার্ডে নেওয়ার সময় মিনা বেগমের মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার রেজা জানান, মিনা বেগমকে জীবিত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা শুরুর আগেই তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোর্শেদ আলম জানান, হত্যার সঙ্গে জড়িত শুকুর আলী ওরফে এমরান মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/২১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :