বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও মাজারে ৬১টি জেলা পরিষদ প্রশাসকের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মে ২০২২, ২২:২৪ | প্রকাশিত : ০৮ মে ২০২২, ২২:২১

রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ জেলা পরিষদ চেয়ারম্যান ফোরাম।

সংগঠনটির আহবায়ক মো. মহিউদ্দিন ও সদস্য সচিব মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে নবনিযুক্ত ৬১ জেলা পরিষদের প্রশাসকরা রবিবার সকালে এ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সব শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন জেলা পরিষদের প্রশাসকরা।

পরে ধানমন্ডি থেকে সরাসরি তারা সবাই গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে যান। সেখানে গিয়ে দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যানরা ফুল দিয়ে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে জেলা পরিষদের প্রশাসকসহ পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ ১৯৭৫ খ্রিষ্টাব্দের ১৫ আগস্ট নিহত সব শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতের অংশ নেন। এর আগে নবনিযুক্ত প্রশাসকরা সমাধি সৌধ বেদির সামনে শপথ বাক্য পাঠ করেন।

দোয়া মোনাজাত শেষে বাংলাদেশ জেলা পরিষদ চেয়ারম্যান ফোরামের সদস্য সচিব মহিউদ্দিন মহারাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের সব জেলা পরিষদের চেয়ারম্যানকে প্রশাসক হিসাবে নিয়োগ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শিতার প্রমাণ দিয়েছেন এবং যুগোপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রশাসকরা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন মহিউদ্দিন মহারাজ।

সম্প্রতি পাবর্ত্য তিন জেলা ছাড়া দেশের ৬১ জেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যানদের জেলা পরিষদ প্রশাসক হিসেবে নিয়োগ দেয় সরকার।

(ঢাকাটাইমস/০৮মে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :