চলন্ত বাসে ডাকাতি, ট্রাফিক পুলিশের সাহসিকতায় রক্ষা

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মে ২০২২, ১৯:২৬ | প্রকাশিত : ১৭ মে ২০২২, ১৬:৪১

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে চলন্ত বাসে ডাকাতির অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। আটকের সময় ধস্তাধস্তি করলে আহত হন এই যুবক। পরে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। সোমবার রাতে সাভারের নবীনগর বাসস্ট্যান্ডের সেনা শপিং কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ বিষয়ে সাভার ট্রাফিক পুলিশের এস আই হেলাল উদ্দিন ঢাকা টাইমসকে বলেন, গতকাল রাত সাড়ে ১০টার দিকে আমি ডিউটি শেষ করে বাসার উদ্দেশে যাচ্ছিলাম সেসময় এক লোক দৌড়ে এসে আমাকে জানায় সেনা মার্কেটের সামনে একটি বাসে ডাকাতি হচ্ছে। পরে আমি তাৎক্ষণিক সেখানে ছুটে গিয়ে সেই বাসে উঠে পড়ি এবং গায়ে সাদা কাপড় জড়ানো ধারালো অস্ত্র হাতে এক যুবককে পেছন থেকে ঝাপটে ধরি। এসময় তার সঙ্গে আমার ধস্তাধস্তি শুরু হলে ওই যুবকের সঙ্গে থাকা বাকি সদস্যরা বাসের জানালা ভেঙে পালিয়ে যায়। পরে বাসের বাকি যাত্রী এবং স্থানীয়রা ওই যুবককে গণপিটুনি দিয়ে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলামুজ্জামান ঢাকা টাইমসকে জানান, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে গণধোলাইয়ের শিকার এক যুবকে পাই। সেখান থেকে একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে। পরে আহত অবস্থায় প্রথমে তাকে স্থানীয় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই পরে সেখান থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে মঙ্গলবার সকালে সেখানে তার মৃত্যু হয়। যাত্রীরা বলেছে, ছুরি হাতে ছিনতাইকারী বা ডাকাত সদস্যরা তাদের আক্রমণ করেছিল। এখনও ঘটনার বিস্তারিত জানতে পারিনি। এ ঘটনায় বাসটিও জব্দ করা যায়নি।’

৯ঢাকাটাইমস/১৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :