প্রশাসনে চার উপসচিবকে প্রেষণে নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২২, ১৮:৪৩

প্রশাসনে চারজন উপসচিব পদ মর্যাদার কর্মকর্তাদের প্রেষণে নিয়োগ দিয়েছে সরকার। এ বিষয়ে মঙ্গলবার আলাদা চারটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রপতির কার্যালয়ে সংযুক্ত আপন বিভাগের উপসচিব লাবনী চাকমাকে বাস্তবায়ণ পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

আর বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপসচিব (বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে উপসচিব হিসেবে বদলির আদেশাধীন) শ্যামলী নবীকে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) সচিব হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি শিল্প মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আরিফুর রহমান খানকে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সচিব হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তাঁর চাকরি সংস্কৃতি মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেনকে কিশোরগঞ্জের মিঠামইন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শিল্পকলা একাডেমি ও আঞ্চলিক সাংস্কৃতিক কেন্দ্র শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি সংস্কৃতি মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

(ঢাকাটাইমস/০২আগস্ট/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :