চেলসি-টটেনহ্যাম কোচের হাতাহাতি, লাল কার্ড পেলেন দুজনই

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০২২, ১৬:১২ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ১৬:০৬

গেল মৌসুমের শীর্ষ চার ক্লাবের মধ্যে থাকা চেলসি-টটেনহ্যামের ম্যাচে যে উত্তেজনা ছড়াবে সেটা জানা কথা। তবে সেই উত্তেজনা যে ফুটবলারদের ছাড়িয়ে যাবে, সেটা হয়তো ভাবেননি কেউই। এমন ঘটনায় ঘটেছে রবিবার রাতের ম্যাচে। ডাগআউটে চেলসি-টটেনহ্যাম কোচের হাতাহাতির ঘটনা ঘটলে লাল কার্ড দেখেছেন দুজনই।

স্ট্যামফোর্ড ব্রিজে অনুষ্ঠিত ম্যাচে বল দখলে স্বাগতিক চেলসি এগিয়ে থাকলেও আক্রমণের ধার বেশি দেখিয়েছে সফররত টটেনহ্যাম হটস্পার। তবে ম্যাচের প্রথম গোলটি পেয়েছে স্বাগতিকরাই। ১৯তম মিনিটে কালিদু কুলিবালির গোলে লিড নেয় চেলসি। প্রথমার্ধে অনেক চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি টটেনহ্যাম।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠা টটেনহ্যাম কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ম্যাচের ৬৮তম মিনিট। আর তখনই ঘটনার শুরু। সমতায় ফেরার পর উত্তেজনা ধরে রাখতে পারেননি টটেনহ্যাম কোচ কন্তে। ছুটে যান চেলসির ডাগআউটের দিকে। অন্যদিকে চেলসি কোচ টুখেলও এগিয়ে আসেন। এরপর দুই জনকেই দেখানো হয় হলুদ কার্ড।

ম্যাচের ৭৬তম মিনিটে স্টার্লিংয়ের পাস থেকে রিস জেমস গোল করলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। এবার কন্তের দিকে এগিয়ে যান টুখেল। তবে পিছিয়ে পড়ায় তৎক্ষণাৎ কিছুই বলেননি তিনি। আপাতদৃষ্টিতে মনে হচ্ছিলো ২-১ গোলে এগিয়ে থাকা চেলসি ম্যাচটি জিততে চলেছে। কিন্তু নাটকীয়তা তখনও বাকি। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটের খেলায় হ্যারি কেনের দেয়া গোলে সমতায় ফেরে সফররত টটেনহ্যাম। ম্যাচ শেষ হয় ২-২ গোল ব্যবধানে।

ম্যাচ শেষের বাঁশি বাজার পর এবার হাতাহাতিতে জড়িয়ে পড়েন টুখেল ও কন্তে। মূলত ম্যাচ শেষে হাত মেরানোর সময় এই ঘটনা ঘটে। দুজনকে ছাড়াতে এগিয়ে আসতে হয় দুই দলের কোচিং স্টাফ ও রেফারিদের। শেষ পর্যন্ত দুজনকেই লাল কার্ড দেখান রেফারি।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :