অস্ত্র গুলি ইয়াবা দিয়ে মা-ছেলেকে ফাঁসাতে গিয়ে ষড়যন্ত্রকারী নিজেই আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯

মো. ইউসুফ নামের এক ব্যক্তির প্রথম স্ত্রী নাসরিন আক্তার ও তার ছেলে মো. সোহানের(১৮) সাথে জমি নিয়ে বিরোধ চলছিল দ্বিতীয় স্ত্রী কোহিনুর আক্তারের। কোহিনুরের সাথে আবুল হোসেন(৩৯) চুক্তি করেন নাসরিন ও তার ছেলেকে অস্ত্র, গুলি ও ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবেন। বিনিময়ে তাকে দিতে হবে তিন লাখ টাকা।

অস্ত্র, গুলি ও ইয়াবা দিযে নিরপরাধ মা ও ছেলেকে ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে আটক হন আবুল হোসেন নিজেই।

বুধবার(৭ সেপ্টেম্বর) রাতে তাকে আটক করা হয়। এ সময় একটি ওয়ান শ্যুটারগান, একটি পাইপগান, এক রাউন্ড কার্তুজ ও ২ হাজার ২৫০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার পশ্চিম মুহরা এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. নুরুল আবছার জানান, জমি নিয়ে বিরোধ ও পারিবারিক কলহের কারণে মো. ইউসুফের প্রথম স্ত্রী নাসরিন আক্তার ও তার ছেলে সোহানকে ফাঁসানোর জন্য দ্বিতীয় স্ত্রী কোহিনুর আক্তারের পরিকল্পনা অনুযায়ী অস্ত্র-গুলি ও মাদকদ্রব্য নাসরিনের ঘরে রেখেছেন বলে স্বীকার করেন আবুল হোসেন।

তিনি আরও জানান, পরিকল্পনা অনুযায়ী আসামি মো. আবুল হোসেন র‌্যাবকে জানান, নাসরিনের ঘরে ইয়াবা, অস্ত্র ও গুলি আছে। এগুলো দ্রুত উদ্ধার না করলে সরিয়ে ফেলবে। সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল আবুল হোসেন ও অন্যদের নিয়ে নাসরিন আক্তারের ঘরে উপস্থিত হয়। তখন আবুল হোসেন জানান, ঘরের ফলস ছাদের ওপর অস্ত্র, গুলি ও ওয়ারড্রবে ইয়াবা ট্যাবলেট রয়েছে। তার দেওয়া তথ্য মতে, একটি ওয়ান শ্যুটারগান, একটি পাইপগান, এক রাউন্ড কার্তুজ ও ২ হাজার ২৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তবে উদ্ধার হওয়া অস্ত্র, গুলি ও ইয়াবার বিষয়ে নাসরিন কিছুই জানেন না বলে দাবি করেন।

অভিযানের সময় প্রতিবেশীরা বলেন, নাসরিন আক্তার ভালো মানুষ।

এতে আবুল হোসেনের দেওয়া সংবাদ নিয়ে রহস্যের সৃষ্টি হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তিনি স্বীকার করে বলেন, নাসরিন ও তার ছেলে সোহানের সঙ্গে জায়গা-জমি নিয়ে ইউসুফ ও তার দ্বিতীয় স্ত্রী কোহিনুর আক্তারের বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে। বিরোধের জেরে নাসরিন ও তার ছেলেকে আবুল হোসেনকে নিয়ে পরিকল্পনা করে ইউসুফ ও তার স্ত্রী কোহিনুর ফাঁসাতে চেয়েছিলেন নাসরিনকে।

(ঢাকাটাইমস/০৯সেপ্টেম্বর/এমএইচ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :