‘মা হয়েছেন বুবলী’, নায়িকা কি এটাই স্বীকার করলেন?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১

ফেসবুকে পোস্ট করা দুটি ছবি। যাকে ঘিরে বছর দেড়েক আগে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে ছড়ানো গুঞ্জন ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। কারণ, ওই ছবি দুটিতে এটা স্পষ্ট যে, বুবলী সন্তানসম্ভবা। কাজেই ছবি দুটিকে ঘিরে চলছে নানা আলোচনা। উঠেছে নানা প্রশ্ন। সরাসরি না হলেও আকার ইঙ্গিতে তার জবাবও দিয়েছেন বুবলী।

মঙ্গলবার দুপরে ছবি দুটি প্রকাশের কিছু সময় পর সংবাদমাধ্যম গিয়ে ঘিরে ধরেন এই নায়িকাকে। এফডিসিতে তখন জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘চাদর’ নামে একটি সিনেমার শুটিং করছিলেন বুবলী। এ সময় সিনেমার পরিচালক, নায়ক সায়মন সাদিক ও অভিনেত্রী মুনিরা মিঠুসহ অনেকেই উপস্থিত ছিলেন। সেখানেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন বুবলী।

ফেসবুকে পোস্ট করা ছবি দুটির ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নে অভিনেত্রী বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। ঘটনার পেছনেও ঘটনা থাকে। ভাইরাল হওয়া ছবি নিয়ে খুব শিগগির আমি কথা বলব। শুধু এটুকু বলব, আমি যেহেতু একজন মুসলিম, তাই সবকিছু খুব শালীনভাবেই হয়েছে। এটি আমার জন্য খুবই স্পর্শকাতর বিষয়। তাই আগেই কেউ ভুল ব্যাখ্যা দিয়ে নিউজ করবেন না।’

অনেকে মনে করছেন, সরাসরি মা হওয়ার বিষয়টি পরিস্কার না করলেও নিজের বক্তব্যের মধ্য দিয়ে বুবলী কার্যত স্বীকার করে নিলেন যে, তিনি মা হয়েছেন। তা না হলে তিনি অবশ্যই বলতেন যে, তার ভাইরাল হওয়া ছবি দুটি ঘিরে যে গুঞ্জন ছড়াচ্ছে, তা সত্যি নয়। কিন্তু বিষয়টি তিনি অস্বীকার করেননি। বরং বলেছেন, খুব শিগগির তিনি বিষয়টি সবাইকে জানাবেন।

বুবলীর ওই বক্তব্যের পর একটি প্রশ্নও জোরেসোরে উঠেছে। তিনি যদি সত্যি মা হয়ে থাকেন, তাহলে এই সন্তানের বাবা কে? আঙুল একজনের দিকেই। তিনি আর কেউ নন, ঢালিউড সুপারস্টার শাকিব খান। ২০২০ সালের নভেম্বরেও বুবলীর একটি বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পর এমন গুঞ্জন উঠেছিল। রব উঠেছিল, শাকিব-বুবলী গোপনে বিয়ে করেছেন। মা-বাবা হতে যাচ্ছেন তারা।

এমন গুঞ্জন ছড়ানোর কিছুদিন পর হঠাৎই লাপাত্তা হয়ে যান বুবলী। যেমন করে একসময় লাপাত্তা হয়ে গিয়েছিলেন শাকিব খানের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসও। পরে তিনি সন্তান জয়কে কোলে নিয়ে ফিরে আসেন। বুবলীর ক্ষেত্রেও এমনটাই ঘটবে বলে গুঞ্জন উঠেছিল। সে সময় ১০ মাসের বেশি সময় আমেরিকাতে ছিলেন বুবলী। তাতে গুঞ্জন আরও জোরালো হয়েছিল।

তবে সব গুঞ্জনকে উড়িয়ে গত বছরের প্রথম দিকে আমেরিকা থেকে একা ফিরে আসেন বুবলী। এরপর থেকে শাকিব খানের সঙ্গে তার প্রেম, বিয়ে এবং অভিনেতার সন্তানের মা হওয়ার গুঞ্জন ধীরে ধীরে স্তমিত হয়ে যায়। আমেরিকা থেকে ফিরে শাকিব খানের সঙ্গে বুবলী সিনেমাও করেছেন মাত্র একটি। তবে দুটি ছবিকে ঘিরে পুরনো গুঞ্জন যেন নতুন করে প্রাণ ফিরে পেল।

এখন এটাই দেখার অপেক্ষা, এ বিষয়ে পরবর্তীতে কী বলেন বুবলী। আমেরিকা থেকে ফিরে এসেও নায়িকা বলেছিলেন, ‘ধীরে ধীরে আমার মুখ থেকেই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো আগ্রহের জায়গাটা থাকবে না। কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানতে পারবেন সবাই।’ কাজেই, আপাতত সেই সঠিক সময়ের অপেক্ষায়।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :