নরসিংদীতে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য আটক

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৫

দুই শিক্ষার্থীকে আটক করে মুক্তিপণ আদায়ের লক্ষ্যে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার পলাশ উপজেলার ইছাখালী দাখিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র থেকে দাখিল পরীক্ষার্থী সিফাত (১৭) ও ইতি আক্তার (১৬) নামে তার এক বান্ধবীকে কিশোর গ্যাংয়ের ছেলেরা জোরপূর্বক আটক করে মুক্তিপণ আদায়ের লক্ষ্যে অপহরণ করে নেয়ার সময় উপজেলার সরকারচর মোড়ে পুলিশ চেকপোস্টে ওই পাঁচ সদস্যকে আটক করা হয়।

আটকরা হলেন- পলাশ উপজেলার তামজিদ মিয়া (২১), মানিক মৃধা (২১), নাঈম মৃধা (২১), আফসার মিয়া (২১) ও তৈয়বুর করিম (১৮)। তাদের প্রথম চারজনের বাড়ি পলাশ এবং একজনের বাড়ি শিবপুর উপজেলায়।

পুলিশ জানায়, বুধবার ইছাখালী দাখিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা শেষে সিফাত (১৭) পরীক্ষা শেষে বাইরে তার বন্ধু ইতি আক্তার (১৬)-এর সাথে কথা বলার সময় কিশোর গ্যাংয়ের ওই পাঁচজন তাদের আটক করে অশ্লীল ভাষায় কথাবার্তা বলে এবং জোরপূর্বক তাদের আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মুক্তিপণ দাবি করে। পরে সিফাতকে একটি মোটরসাইকেলে ও ইতি আক্তারকে বিভাটেকে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার সময় পলাশ থানার সরকারচর মোড়ে তাদের আটক করা হয় এবং সিফাত ও ইতি আক্তারকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ আরো জানায়, আটক কিশোর গ্যাংদের ব্যাপারে অনুসন্ধানে জানা যায় যে, তাদের স্বভাব চরিত্র ভাল না এবং তাদের ব্যক্তিগত মোবাইল পর্যালোচনায় প্রচুর অশ্লীল কনটেন্ট পাওয়া গেছে। ওই ঘটনায় সিফাতের পিতা ফোরকান বাদী হয়ে পলাশ থানায় একটি মামলা করেন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :