শেখ হাসিনা শান্তিপূর্ণ পৃথিবী প্রতিষ্ঠায় কাজ করছেন: এসএম কামাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ২২:০২

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ এবং শান্তিপূর্ণ পৃথিবীর প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন।

বৃহস্পতিবার পাবনা জেলার বেড়া উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের আশ্রয়ন কেন্দ্রে খাদ্য সামগ্রী বিতরণ শেষে এ কথা বলেন তিনি।

এস এম কামাল বলেন, শেখ হাসিনা জাতিসংঘের ৭৭ তম সাধারণ অধিবেশনে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে বিশ্ব নেতাদের সামনে দুর্যোগের সংকট পূর্ণ সময়ের সমাধানের দিকনির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন, সংঘাত, হানাহানি, যুদ্ধ, বিশ্ব শান্তি প্রতিষ্ঠা ও মানব মুক্তির প্রধান অন্তরায়। শেখ হাসিনা শান্তি ও স্থিতিশীলতা প্রতিষ্ঠা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ , রোহিঙ্গা সমস্যার সমাধান, খাদ্য-স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন এবার জাতিসংঘের ভাষণে। শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ এবং শান্তিপূর্ণ পৃথিবীর প্রতিষ্ঠায় দিকনির্দেশনা দিয়েছেন।

বঙ্গবন্ধুকন্যার এ সাহসী ও সময়োপযোগী বক্তব্য বিশ্বসভায় বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি করেছে। তাই বলতে চাই শেখ হাসিনা বাবা বঙ্গবন্ধুর স্বপ্ন প্রতিষ্ঠার লক্ষ্যে মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য ২১ বার মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েছেন, কারো কাছে মাথা নত করেন নাই,জনগণের অধিকারের প্রশ্নে কোনরকম আপোষ করেন নাই, জনগণের ভাত, কাপড়, চিকিৎসা, শিক্ষা ও বাসস্থানের জন্য লড়াই করে যাচ্ছেন। তাইতো আমরা অহংকার করে, গর্ব করে বলতে পারি বঙ্গবন্ধু যেমন বিশ্বকে জয় করেছিল, বঙ্গবন্ধু তনয়া তেমন বিশ্বকে জয় করেছেন। বঙ্গবন্ধুবিহীন বাংলাদেশে শেখ হাসিনাই আজকে বাংলাদেশকে মর্যাদাশীল দেশ, উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা করেছেন। সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি দেশবাসীর কাছে শেখ হাসিনার জন্য দোয়া চাই।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এ্যাড. আসিফ শামস্ রঞ্জন, আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেড়া উপজেলার চেয়ারম্যান রেজাউল হক বাবু, বেড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাঈদসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :