ইউসিবি ব্যাংকে চাকরি, বেতন ৫৫ হাজার

চাকরি ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২২, ১৪:৪৮ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২২, ১২:৩৬
প্রতীকী ছবি

শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক ‘ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেড’ স্মার্ট, পরিশ্রমী ও মেধাবী কর্মী খুঁজছে। সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে প্রতিষ্ঠানটি। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রবেশনারি অফিসার। পদের সংখ্যা: নির্ধারিত না। বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর। বেতন ও সুযোগ সুবিধা: প্রবেশনারি অফিসার হিসেবে নিয়োগ পাওয়ার পর প্রতিমাসে ৫৫০০০ টাকা করে বেতন প্রদান করা হবে। প্রবেশনারি অফিসার হিসেবে এক বছর কাজ করতে হবে। এরপর সিনিয়র অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হবে। তখন বেতন হবে ৬৫০০০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক পাস। তবে সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ স্কেলের মধ্যে ন্যূনতম ৪ পয়েন্ট থাকতে হবে।

প্রার্থীদের ইন্টারপারসোনাল স্কিল, যোগাযোগ দক্ষতা, ইংরেজিতে সাবলীলতা ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। অবশ্যই বাংলাদেশি নাগরিক হতে হবে।

নির্বাচন প্রক্রিয়া: ইউসিবি ব্যাংক প্রার্থীদের চূড়ান্ত নিয়োগ দেবে মেধারভিত্তিতে। প্রত্যেক প্রার্থীকে প্রথমে অনলাইন কুইজ টেস্টে অংশ নিতে হবে। অনলাইন কুইজ টেস্টে উত্তীর্ণ প্রার্থীদের সরাসরি লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভাইভার জন্য ডাকা হবে। এতে যারা উত্তীর্ণ হবেন, তাদের চূড়ান্তভাবে নিয়োগ দেওয়া হবে।

যেসব শর্ত মানতে হবে: প্রার্থীদের প্রবেশনারি অফিসার হিসেবে যোগদানের সময় জুডিশিয়াল স্ট্যাম্প পেপারে ‘ন্যূনতম তিন বছর চাকরি করবো’ এই শর্তে বন্ড স্বাক্ষর করতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার আগ্রহ থাকতে হবে। ইউসিবি চাইলে যেকোনো প্রার্থীর প্রার্থিতা বাতিল করতে পারবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা আরও বিস্তারিত জানতে ও অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন। আবেদনের সময় অবশ্যই সদ্য তোলা রঙিন ছবি ব্যবহার করতে হবে। সঙ্গে সার্টিফিকেট বা ট্রান্সক্রিপ্ট এর কপি যুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ অক্টোবর, ২০২২

(ঢাকাটাইমস/০১অক্টোবর/এমআই)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :