টাঙ্গাইলে একজনকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২৩, ১৮:২৯

টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জের ধরে আবুল হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পৌলী উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন ওই গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পৌলী এলাকায় আজাহার মিয়ার ছেলে বাবুল মন্ডলের সাথে পাশ্ববর্তী স্বরপপুর গ্রামের আব্দুল বারেকের মেয়ের সাথে বিয়ে হয়। বুধবার রাতে বাবুলের সাথে তার স্ত্রীর ঝগড়া হয়। বিষয়টি জানতে পেরে বাবুলের শ্বশুর আব্দুল বারেক, শাশুড়ি আনোয়ারা বেগম ও মামা শ্বশুর আফসার বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাদের বাড়িতে যান। এ সময় বাবুল ঘরে বসে খাবার খাচ্ছিলেন। পেছন থেকে তার শাশুড়ি আনোয়ারা বেগম তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। বাবুলের চিৎকারে তার চাচাতো ভাই আবুল হোসেন এগিয়ে আসলে তাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় কাউন্সিলর শুকুমার ঘোষ বলেন, স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে মারামারি হয়। এতে আবুল হোসেন এগিয়ে গেলে তিনিও আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

কালিহাতী থানার এসআই রাজু আহমেদ বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। পারিবারিক কলহের জের ধরে তাদের মাঝে মারামারি হয়। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। লাশের ময়নাতদন্ত শেষে বিস্তরিত জানা যাবে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :