প্রত্যাশা-স্বর্ণার ফিফটি, বাংলাদেশের মেয়েদের সংগ্রহ ১৬৫ রান

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২৩, ১৫:৪৮

বেনোনিতে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নেমে প্রত্যাশা ও স্বর্ণার ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে ১৬৫ রানের পুঁজি পেল বাংলাদেশের মেয়েরা। ফলে জিততে হলে লঙ্কানদের করতে হবে ১৬৬ রান।

ম্যাচের শুরুতে টস জিতে বাংলাদেশকে ব্যাট করার আমন্ত্রণ জানায় শ্রীলঙ্কা। টস হেরে ব্যাট করতে নেমে দুই ওপেনারের কল্যাণে দুর্দান্ত সূচনা পায় বাঘিনীরা। ১১.১ ওভারে ওপেনিং জুটিতে আসে ৭৫ রান। মিষ্টি সাহা রান আউট হলে ভাঙে ওপেনিং জুটি। ২৪ বলে ১৪ রান করেন মিষ্টি। এদিকে ব্যক্তিগত অর্ধশতক পূরণের পর ৫৩ রানে ফেরেন আরেক ওপেনার আফিফা প্রত্যাশা।

আর কোনেো উইকেট হারাতে হয়নি বাংলাদেশের। তৃতীয় উইকেট জুটিতেই শেষ পর্যন্ত খেলে যান দিলারা আক্তার ও স্বর্ণা আক্তার। এই দুই ব্যাটারের মধ্যে স্বর্ণা ছিলেন বেশি আগ্রাসী। ব্যক্তিগত অর্ধশতক পূরণ করেন মাঠ ছাড়েন তিনি। আর দুজনে গড়েন অপ্রতিরোধ্য ৮৬ রানের জুটি।

মাত্র ২৮ বলে ৫০ রানে অপরাজিত থাকেন স্বর্ণা। দুর্দান্ত এই ইনিংসটি তিনটি চার ও দুটি ছয়ে ‍সাজানো। এদিকে দিলারা অপরাজিত থাকেন ৩৭ রানে। ২৭ বলে খেলা তার ইনিংসটি তিনটি চার ও একটি ছয়ে সাজানো।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :