ছোট্ট পাখিদের নিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখতে পরীমনির আহ্বান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:৫৮ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:৫০

অপেক্ষার অবসান হচ্ছে পরীমনি ভক্তদের৷ শুক্রবার (২০ ডিসেম্বর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এ নায়িকার নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমার পর্দায় দেখা যাবে চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পরীমনির কেমিস্ট্রি।

সুন্দরবনে নৌবিহারে গিয়ে একদল শিশুর ডাকাতদের কবলে পড়া ও উদ্ধার হয়ে আসার গল্প দেখা যাবে এ সিনেমায়। ডা. মুহম্মদ জাফর ইকবালের জনপ্রিয় কিশোর উপন্যাস ‘রাতুলের দিন রাতুলের রাত’ থেকে তৈরি এ সিনেমার পটভূমি।

যেহেতু এটি শিশুতোষ চলচ্চিত্র এজন্য অন্যান্য দর্শকের পাশাপাশি এটি শিশুদের কাছে পৌঁছে দেওয়ার জন্য সিনেমার টিমের সঙ্গে দৌড়ঝাঁপ দিয়েছেন পরীমনিও। ছুটে বেড়িয়েছেন রাজধানীর এ স্কুল থেকে অন্য স্কুলে।

রাত পোহালেই দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি। আগামীকাল এর জন্য বিশেষভাবে অপেক্ষা করছেন চিত্রনায়িকা পরীমনি। কারণ, এদিন তার ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে সিনেমা দেখবেন এ নায়িকা।

এ নিয়ে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে নায়িকা লিখেছেন, একঝাক ছোট্ট পাখিরা কাল সিনেমা হলে আসবে। আমিও আমার ছোট্ট পাখিটাকে নিয়ে যাবো। দেখা হবে আগামীকাল সিনেমা হলে। আপনারা সবাই আপনাদের ছোট্ট পাখিদের নিয়ে আসবেন। একটা সুন্দর সকালের অপেক্ষা।

সরকারি অনুদান প্রাপ্ত এই চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এছাড়াও চলচ্চিত্রটির প্রযোজনায় ছিল শট বাই শট এবং সহ-প্রযোজনায় ছিল বঙ্গ। সিয়াম ও পরীমণি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ শিশু।

ঢাকার ভেতরে যেসব হলে দেখা যাবে:

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), মধুমিতা সিনেমা হল। ঢাকার বাইরে, চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্স, সিলভার স্ক্রিন, সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, রাজশাহীর স্টার সিনেপ্লেক্স, যশোরের মনিহার সিনেমা ও খুলনার লিবার্টি সিনেমা হলে মুক্তি পাবে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএম/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :