সাউথইস্ট ব্যাংকের ‘বিজনেস পলিসি এবং প্লানিং কনফারেন্স’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২৩, ১৯:২৪

সাউথইস্ট ব্যাংক লিমিটেড ব্যবসায়িক অবস্থান মূল্যায়ন সম্পর্কিত ‘বিজনেস পলিসি এবং প্লানিং কনফারেন্স” এর আয়োজন করেছে। সম্প্রতি অনুষ্ঠিত কনফারেন্সে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আলমগীর কবির, ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালকরা, বে-লিজিং এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের পক্ষে এম. মনিরুজ্জামান খান, পরিচালনা পর্ষদের সদস্য ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ, এশিয়া ইন্সুরেন্স লিমিটেডের পক্ষে মোঃ রফিকুল ইসলাম, সিঙ্গেল ক্লিক আইটি সল্যুশন (প্রাইভেট) লিমিটেডের পক্ষে মিস আনজুমান আরা শহীদ, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান সৈয়দ সাজেদুল করিম এবং ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন উপস্থিত ছিলেন।

এছাড়াও কনফারেন্সে ব্যাংকের শাখা প্রধানরা, ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা, আঞ্চলিক অফিসের ইনচার্জরা, সকল শাখা ও উপশাখা এবং অফশোর ব্যাংকিং ইউনিটের প্রধানরা অংশগ্রহণ করেন।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সদস্যরা সম্মেলনে ব্যাংকের সার্বিক অগ্রগতি নিয়ে পর্যালোচনা করেন এবং ২০২৩ সালের জন্য সার্বিক কৌশলগত ব্যবসায়িক নীতি এবং পরিকল্পনা প্রণয়ন করেন। কনফারেন্সে গত বছরের ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক সফল উদ্যোগ এবং অর্জন নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এছাড়াও ভবিষ্যৎ দিক নির্দেশনামূলক বিভিন্ন বিষয় নিয়ে পর্ষদের সদস্যবৃন্দ বিস্তারিত আলোচনা করেন এবং ঐক্যবদ্ধভাবে সাউথইস্ট ব্যাংক’কে আরো এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :