এমবাপ্পের জোড়া পেনাল্টি মিসের পরও পিএসজির জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১৩

ফ্রেঞ্চ লিগ ওয়ানে বুধবার রাতের ম্যাচে জোড়া পেনাল্টি মিস করেছেন কিলিয়ান এমবাপ্পে। এরপর ৩-১ গোল ব্যবধানে জয় পেয়েছেন ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি। দলের পক্ষে একটি করেন গোল করেছেন ফ্যাবিয়ান রুইজ, লিওনেল মেসি ও জাইরে এমেরি। অন্যদিকে মন্টিয়েলের একমাত্র গোলটি করেন আর্নাড নরডিন।

লা মোসন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের নবম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল পিএসজির। এ সময় ডি-বক্সের ভেতরে ফাউলের শিকার হন রামোস। পেনাল্টি পেয়ে যায় পিএসজি। কিন্তু পেনাল্টি কিক থেকে গোল করতে ব্যর্থ হন দলীয় তারকা কিলিয়ান এমবাপ্পে। কিন্তু মন্টিয়েলের গোলকিপার আগেই লাইনে বাইরে চলে আসায় ফের পেনাল্টি পায় পিএসজি। এবারও ব্যর্থ হন এমবাপ্পে।

ম্যাচের শুরুতে জোড়া পেনাল্টি মিস হওয়ার পর প্রথমার্ধের পুরো সময়েরই সুবিধা করতে পারেননি পিএসজি ফুটবলাররা। প্রথমার্ধ শেষ হয়েছে গোলশূন্য ব্যবধানেই।

দ্বিতীয়ার্ধের খেলায় গতি বাড়ায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি। সেই সুবাদে ম্যাচের ৫৫তম মিনিটেই গোলের দেখা পায় পিএসজি। গোল করে দলকে এগিয়ে নেন ফ্যাবিয়ান রুইজ। ব্যবধানে দ্বিগুণ করেন দলের আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ম্যাচের ৭২তম মিনিটে গোল করেন তিনি।

এদিকে ম্যাচের ৮৯তম মিনিটে ব্যবধান কমান আর্নাড নরডিন। তবে অতিরিক্ত সময়ের খেলায় আরও একটি গোল পেয়ে যায় পিএসজি। দলের হয়ে তৃতীয় গোলটি করেছেন জাইরে এমেরি। ফলে ম্যাচটি শেষ হয় ৩-১ গোল ব্যবধানে।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান মজবুত হলো পিএসজির। ২১ ম্যাচে শীর্ষে থাকা দলটির সংগ্রহ ৫১ পয়েন্ট। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ১৪তম অবস্থানে রয়েছেন মন্টিয়েল। এদিকে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে মার্সেই। আর লেন্স অবস্থান করছে পয়েন্ট টেবিলের তিন নম্বরে।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

বাংলাদেশে আবারো শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ!

বিশ্বকাপে কোনো প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছে না নিউজিল্যান্ডের

কবে উন্মোচন করা হবে টাইগারদের বিশ্বকাপ জার্সি?

বিশ্বকাপের জন্য প্রস্তুত যুক্তরাষ্ট্রের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

বাংলাদেশের বিশ্বকাপ দলকে নিয়ে যে বার্তা দিলেন মাশরাফি

অবসরের ঘোষণা দিলেন ভারতীয় কিংবদন্তি ফুটবলার সুনীল ছেত্রী

বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছেড়েছে বাংলাদেশ দল

তাসকিনের বিশ্বকাপ খেলা নিয়ে বড় সুখবর দিলেন শান্ত

সাইফউদ্দিনের বদলে সাকিবকে দলে নেওয়ার নতুন ব্যাখ্যা দিলেন হাথুরু-শান্ত

এই বিভাগের সব খবর

শিরোনাম :