কনে নিয়ে ফেরার পথে বাজি ধরে নদীতে ঝাঁপ, নিখোঁজ বরের ভাই

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:০২

বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে সাঁতরিয়ে পার হওয়ার বাজি ধরে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন বরের ফুফাতো ভাই। ঘটনাটি ঘটেছে রবিবার (৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে। কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার চরভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুরের দুধকুমার নদের খেয়া পারাপারের শহিদুলের ঘাট এলাকায়। নিখোঁজ যুবক পাইকের ছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার গ্রামের আনিস আলীর (ছোট গেদা) ছেলে বাবুল মিয়া (২২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের ছেলে হাসেম আলীর সঙ্গে তিলাই ইউনিয়নের খোঁচা বাড়ির চর এলাকার মৃত হযরত আলী মেয়ের সঙ্গে বিয়ে হয়। রবিবার রাত ১২টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকা যোগে দুধকুমার নদ পার হওয়ার জন্য শহিদুলের ঘাটের নৌকায় উঠে সবাই। নৌকাটি মাঝ নদীতে পৌছালে বরের ফুফাত ভাই বাবুল মিয়া অন্যান্য বন্ধুদের সঙ্গে সাঁতরিয়ে নদী পার হবার বাজি ধরেন। বন্ধুদের সঙ্গে ৫০০ টাকা বাজি ধরে মাঝ নদীতে নৌকা থেকে ঝাঁপ দেয়। কিছুদূর সাঁতরিয়ে যাবার পর স্রোতের টানে গভীর পানিতে তলিয়ে যায় বাবুল। রাত থেকেই তার খোঁজ চালায় স্বজনরা। তবে সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা পর্যন্ত নদীর বিভিন্ন জায়গায় খোঁজ করেও বাবুল মিয়ার সন্ধান পাওয়া যায়নি।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, সকালে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে জানানো হয়েছে। রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এলে উদ্ধার কার্যক্রম শুরু করা হবে।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :