গাড়ি উপহার স্কুল শিক্ষকের, নিতে আসার পথে হিরো আলমকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪০

আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দিচ্ছেন হবিগঞ্জের চুনারুঘাটের এক শিক্ষক। সেই গাড়ি নিতেই আসছিলেন বগুড়ার দুটি আসনের উপনির্বাচনে প্রার্থী হয়ে আলোচিত হিরো আলম।

পথিমধ্যে হিরো আলমকে গুণতে হলো জরিমানা। হবিগঞ্জে আসার পথে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ মঙ্গলবার দুপুরে তাকে আড়াই হাজার টাকা জরিমানা করে। কেন এই জরিমানা?

হিরো আলমকে বহনকারী গা‌ড়ি‌টি নির্ধারিত গতির চেয়ে বেশি গতিতে চালানোর দায়ে জরিমানার মুখে পড়ে বলে জানিয়েছেন শা‌য়েস্তাগঞ্জ হাইও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সা‌লেহ আহ‌মেদ।

১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে একতারা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হয়ে নতুন করে আলোচনার জন্ম দেন হিরো আলম।

এই উপনির্বাচনের আগের দিন এম মখলিছুর রহমান নামে হবিগঞ্জের এক শিক্ষক ফেসবুক লাইভে এসে হিরো আলমকে তার ব্যবহৃত নোহা মাইক্রোবাসটি উপহার দেয়ার ঘোষণা দেন। সেই গাড়ি নিতেই আসছিলেন হিরো আলম।

এদিকে হিরো আলমের আসার খবরে চুনারুঘাট উপ‌জেলার নরপ‌তি গ্রামে ওই শিক্ষকের বা‌ড়ি‌তে ভিড় করেন হাজা‌রো মান‌ু‌ষ। গ্রামের গ্রামের হাজি আবদুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক হিরো আলমকে গাড়ি উপহারদাতা মখলিছুর রহমান।

ফেসবুকে লাইভে মখলিছুর রহমান বলেছিলেন, তিনি হিরো আলমকে কম ভালোবাসেন না। হিরো আলম বগুড়ার মানুষের মন জয় করেছেন। নির্বাচনে ফল যেটাই আসুক, সিলেট বিভাগের পক্ষ থেকে তিনি তার গাড়িটি হিরো আলমকে উপহার দিতে চাই।

এদিকে গাড়ি উপহারের বিষয়টি প্রথমে গুরুত্ব না দিলে মখলিছুর রহমান আরেকটি লাইভ করেন। এরপরই তার সঙ্গে যোগাযোগ করেন হিরো আলম। সেই সূত্র ধরেই মঙ্গলবার উপহারের গাড়ি নিতে চুনারুঘাট আসেন হিরো আলম।

(ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/এজে/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :