শ্রীপুরে সরকারি ১১ বস্তা চোরাই চাল জব্দ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১৮:৫৭

গাজীপুরে শ্রীপুরে গোসিংগা ইউনিয়নে ওএমএসের ৩০ টাকা কেজি সরকারি চালের ডিলার কর্তৃক দেড় টন চাল চুরি করে বিক্রির ঘটনা ঘটেছে।

বুধবার সকাল ৯ টার দিকে চালের বস্তার লেবেল পাল্টে মোট ১১ বস্তা চাল পাচারকালে যেখানে প্রতি বস্তায় রয়েছে ৬০/৭০ কেজি চাল। চুরাইমাল অটোরিকশায় করে গোসিংগা বাজার থেকে কাপাসিয়া রাস্তার আজিজুল মোড়লের ঘাটের সামনে হাতেনাতে আটক করেন গোসিংগা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়াড মেম্বার রফিকুল ইসলাম।

তিনি বলেন, গোপন সংবাদে জানতে পারি ওএমএস ৩০ টাকা কেজি চালের ডিলার শরিফ উদ্দিন এবং তার সহকারী ডিলার হিরন শেখের মাধ্যমে অটোরিকশা দিয়ে চুরাইকৃত চাল পাচারের সময় হাতেনাতে আটক করি। এসময় হিরন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে আমি নিজ হেফাজতে গোসিংগা ইউনিয়ন পরিষদের চৌকিদারের মাধ্যমে পরিষদ ভবনে মজুত রাখি। চাল চুরির খবরে এরই মধ্যে একাদিক গোয়েন্দা সংস্থার প্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করেন।

৩০ টাকা কেজি চুরাই চাল জব্দের এবং এই ঘটনার সাথে জড়িত ডিলার শরিফ উদ্দিনের চাল চুরির বিষয়ে গোসিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাইদুর রহমান শাহীন সাংবাদিকদের জানান, চাল চুরির ঘটনার খবর শুনেছি এবং চোরাইকৃত চালের মোট ১১ বস্তা চাল আটক রাখা আছে পরিষদে। ঘটনার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে ফোনে জানিয়েছি। একই সাথে খাদ্য অফিসারকেও অবগত করা হয়েছে।

এই বিষয়ে শ্রীপুর উপজেলা খাদ্য অফিসার রাহাতুল ইসলাম জানান, ডিলার শরিফের বিরুদ্ধে এর আগেও চাল চুরির খবর শুনেছি। ঘটনার সত্যতা নিশ্চিত হলে তাকে ডিলারশিপ থেকে বাদ দেয়া হবে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :