স্টার্লিংয়ের ফিফটি, এগোচ্ছে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৩, ১৬:৩২

মাত্র ১২৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরু উইকেট হারালেও দারুণ ব্যাট করে যাচ্ছেন আইরিশ দলনেতা ও ওপেনার পল স্টার্লিং। ইতিমধ্যে তুলে নিয়েছেন ব্যক্তিগত অর্ধশতক। তাতেই এগোচ্ছে আইরিশরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আয়ারল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ৭৭ রান।

এখন ৫০ রানে স্টার্লিং ও ১১ রানে হেক্টর ব্যাট করছেন।

লো-স্কোরিং ম্যাচে রান তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারায় সফরকারীরা। ৭ রানে ফেরেন ওপেনার রস আদায়ের। দ্বিতীয় উইকেটে ব্যাট করতে নেমে মাত্র ৪ রান করেন লরকান টাকার। তবে আপনতালেই খেলে যাচ্ছেন পল স্টার্লিং। তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক। তাতেই জয়ের পথে এগোচ্ছে আইরিশরা।

এর আগে ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন টাইগার দলনেতা সাকিব আল হাসান। কিন্তু অধিনায়কের নেওয়া সিদ্ধান্তের মর্যাদা দিতে পারেনি দুই ওপেনার। এক পথের সারথি টপঅর্ডার ব্যাটারও। একের পর এক উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়ে স্বাগতিকরা। সেখান থেকে আর ফিরে দাঁড়াতে পারেনি দল।

এদিকে ক্রিজে খুঁটি গেড়ে খেলতে থাকেন শামীম পাটোয়ারি। তার লড়াকু ব্যাটিংয়ে কোনোমতে একশর ঘর পার করেছে বাংলাদেশ। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথম অর্ধশতক তুলে নেন তিনি। আউট হন ৫১ রানে। এছাড়া রনি তালুকদার ১৪, নাসুম আহমেদ ১৩ ও তাওহিদ হৃদয় ১২ রান করেন। বাকি ব্যাটারদের কেউই দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি।

আয়ারল্যান্ডের পক্ষে সর্বোচ্চ তিনটি উইকেট নেন মার্ক আদায়ের। দুটি উইকেট নেন ম্যাথু হামপ্রেস। এছাড়া একটি করে উইকেটের দেখা পান পাঁচজন বোলার।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :