সিআইডিপ্রধানের মা ও সহধর্মিনীর মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৩, ১৪:২৪

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়ার মমতাময়ী মা উম্মে সালমার সপ্তম এবং সহধর্মিনী সাবরিনা শারমিনের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। ২০১৬ সালের আজকের দিনে (১ এপ্রিল) মা উম্মে সালমা ইন্তেকাল করেন। এছাড়া ২০১৯ সালের এ দিনে সাবেক উপসচিব ও সিআইডি প্রধানের সহধর্মিনী সাবরিনা শারমিন মারা যান।

শনিবার সিআইডি থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, মরহুমা উম্মে সালমা ২০১৬ সালের ১ এপ্রিল মৃত্যুবরণ করেন। আজ তার সপ্তম মৃত্যুবার্ষিকী। মরহুমার রুহের মাগফিরাত কামনা করে তার সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীকে মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করার সবিনয় অনুরোধ জানানো হয়। এছাড়া বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০তম ব্যাচের কর্মকর্তা সাবরিনা শারমিন ২০১৯ সালের ১ এপ্রিল মৃত্যুবরণ করেন। আজ তার চতুর্থ মৃত্যুবার্ষিকী। তিনি সিআইডি বাংলাদেশ পুলিশ এর অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়ার সহধর্মিনী।

মরহুমার রুহের মাগফিরাত কামনা করে তার ব্যাচমেট, সহপাঠী, সহকর্মী, শুভানুধ্যায়ী ও আত্মীয়-স্বজনকে মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া চাওয়া হয়েছে।

গত বছরের ১৬ আগস্ট সিআইডিপ্রধানের দায়িত্ব পান মোহাম্মদ আলী মিয়া। গোপালগঞ্জে জন্মগ্রহণ করা এই মেধাবী কর্মকর্তা বিসিএস পুলিশ ১৫তম ব্যাচের সদস্য।

ঢাকাটাইমস/০১এপ্রিল/এসএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :