পিরোজপুরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

পিরাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২৩, ২২:১০

পিরোজপুরে পৌর ছাত্রলীগের নেতা অমিত মিথুন সিকদার ওরফ তুনা সিকদারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) দুপুরে পৌরসভার শিকারপুর (সাহেবপাড়া) এলাকার নিজ বসত বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অমিত মিথুন সিকদার ওরফ তুনা সিকদার (২২) পিরোজপুর পৌরসভার শিকারপুর (সাহেবপাড়া) এলাকার মহিতাজ উদ্দিন শিকদারের ছেলে ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

প্রতিবেশীরা জানান, দুপুরে তুনা সিকদারের বড় ভাই মুন্না সিকদার শহর থেকে বাড়িতে এসে ঘর ভেতর থেকে বন্ধ দেখে খোলার জন্য ডাকাডাকি করেন। ভেতর থেকে কেউ সাড়া না দিলে ঘরের পেছনের জানালা খুলে তুনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে মুন্না সিকদারের চিৎকারে পাশের বাড়ির লোকজন ও স্থানীয়রা এগিয়ে আসে। সবাই মিলে ঘরের দরজা ভেঙে তুনাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক তুনা সিকদারকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রমজান আলী বলেন, তুনা সিকদারকে পিরোজপুর জেলা হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :