বাবাকে হত্যা করে মাটিচাপা, র‍্যাবের হাতে ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মে ২০২৩, ১৩:৫১ | প্রকাশিত : ০৭ মে ২০২৩, ১৩:১৯

নেত্রকোণার মোহনগঞ্জে বাবাকে হত্যা করে মাটিচাপার ঘটনায় করা মামলার দেড় মাস পর ছেলেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার ময়মনসিংহের ভালুকা থেকে প্রধান আসামি আরমান শাহকে (২৩) গ্রেপ্তার করা হয়।

রবিবার র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক (অপারেশন ও মিডিয়া) মো. আনোয়ার হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ভুক্তভোগী আবুল হোসেনের বাড়ি জেলার মোহনগঞ্জ থানার বেথাম গ্রামে। গত ১৮ মার্চ সন্ধ্যায় বাবা আবুল হোসেনকে (৫৫) নিজ বাসায় গলা কেটে হত্যা করে তার ছেলে আরমান। পরে লাশ গুম করার জন্য পরিচিত আশিকুর রহমান আবিরকে ডেকে আনে।

এসময় আবিরকে নিয়ে লাশ লুকানোর বিষয়ে গভীর রাত পর্যন্ত পরিকল্পনা করে ছেলে আরমান। দুজন মিলে লাশ পুড়িয়ে ফেলা বা দূরে কোথাও নিয়ে ফেলে দেওয়ার কথাও চিন্তা করে। পরে লোকজন দেখে ফেলার ভয়ে বাড়ির পাশের সাপমরা খালে গর্ত করে মাটির নিচে পুতে রাখা হয়। এরপর উপরের জমিতে জমে থাকা বৃষ্টির পানি খালে ছেড়ে দেওয়া হয় যেন লাশ পানিতে তলিয়ে যায়। পরে আবিরের দেওয়া তথ্যে ঘটনার তিনদিন পর লাশ উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, এ ঘটনার প্রেক্ষিতে ভুক্তভোগীর বড় ভাই সোহরাব শাহ (৬৩) বাদী হয়ে ছেলে আরমান শাহকে (১ম পক্ষের ছেলে) প্রধান আসামি করে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা রুজুর পর থেকেই আরমান শাহ পলাতক ছিলেন।

আরও পড়ুন: আশ্রয়ণের ঘরে আগুন, সব হারিয়ে নিঃস্ব ১০ পরিবার

র‍্যাব আরও জানায়, চাঞ্চল্যকর এ ঘটনায় র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৬ মে সন্ধ্যায় ময়মনসিংহের ভালুকা থানাধীন স্কয়ার মাস্টারবাড়ী এলাকা থেকে আরমান শাহকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আরমান শাহকে মোহনগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‍্যাব।

(ঢাকাটাইমস/০৭মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :