কোনো পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া ১০০ সার্জারি করলো ল্যাবএইড ক্যানসার হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২৩, ২১:৫০

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার উন্নত চিকিৎসা প্রযুক্তি ও দক্ষ সার্জনদের মাধ্যমে কোনো সার্জিক্যাল সাইট ইনফেকশন ছাড়াই ১০০ টি সার্জারি সম্পন্ন করেছে।

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম জানান, সার্জারি টিমের ব্যতিক্রমী টিম ওয়ার্ক, অটল প্রতিশ্রুতি এবং অত্যাধুনিক প্রযুক্তির কারণে এই অর্জন সম্ভব হয়েছে এবং এতে তিনি অত্যন্ত গর্বিত। ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার রোগীদের চিকিৎসা সম্পর্কিত নিরাপত্তার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং তিনি অন্যান্য প্রতিষ্ঠানকেও মান সম্পন্ন সেবা প্রদান করতে আহবান জানান।

দেশের একমাত্র মাল্টিডিসিপ্লিনারি সুপার স্পেশালিটি হাসপাতাল হিসেবে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার চিকিৎসা, রেডিয়েশন এবং ডায়াগনস্টিক সুবিধাসহ সকল ধরনের স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। উল্লেখিত সেবা ছাড়াও ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার সকল ধরণের সার্জারি এবং অপারেশন সেবা প্রদান করে আসছে। হাসপাতালটিতে রোগীদের সর্বোত্তম সেবার জন্য একদল বিশেষজ্ঞ চিকিৎসক, দক্ষ নার্স এবং সুসংগঠিত টিম সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।

এছাড়াও ১০০টি সার্জারির মাইলফলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাসপাতালের জেনারেল এন্ড ল্যাপারোস্কোপিক সার্জারি, হেপাটোবিলিয়ারি এন্ড প্যানক্রিয়েটিক সার্জারি, ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি, কলোরেক্টাল সার্জারি, নিউরো সার্জারি, ইএনটি সার্জারি, অনকোপ্লাস্টিক সার্জারি, গাইনি অনকোলজি, রেডিয়েশন ও ক্লিনিক্যাল অনকোলজি ইউনিটের সিনিয়র কনসালটেন্ট, কনসালটেন্ট এবং হাসপাতালের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১৩মে/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :