ফরিদপুর পৌর আওয়ামী লীগের সভা ও আনন্দ মিছিল

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মে ২০২৩, ২৩:৪০ | প্রকাশিত : ১৩ মে ২০২৩, ২৩:২৯

ফরিদপুরে দলের মাঝে বিভেদ সৃষ্টিকারীদের হুঁশিয়ার করলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বিপুল ঘোষ। ফরিদপুর শহর আওয়ামী লীগের উদ্যোগে পৌরসভার ৬টি ওয়ার্ড কমিটির নতুন নেতৃত্বের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এই হুঁশিয়ারি দেন তিনি।

শনিবার বিকালে ফরিদপুর শহরের সিভিল সার্জন কার্যালয়ের সামনে শহর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠুর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ.কে আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে বিপুল ঘোষ বলেন, সামনে নির্বাচন, জাতীয় নির্বাচনে ফরিদপুরের সকল আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য প্রয়োজন সংঘবদ্ধ ও সুসংহত আওয়ামী লীগ। তিনি ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ফরিদপুরের পৌর মেয়র এর দিকে ইঙ্গিত করে বলেন, দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে এবং বিদ্বেষ ছড়িয়ে বিএনপি-জামায়াত-শিবিরের হাতকে শক্তিশালী করছেন যারা, তারা হুঁশিয়ার হয়ে যান।

সভার প্রধান বক্তা এ.কে আজাদ বলেন, ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

ফরিদপুর পৌর আওয়ামী লীগের ২,১৮,১৯ ২২,২৩ ও ২৫ নং ওয়ার্ডের নব নির্বাচিত কমিটি ঘোষণা ও পরিচিতি সভা উপলক্ষে ওই আলোচনা সভাশেষে সন্ধ্যায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। সেটি শহরের প্রমক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। সেখানে নেতৃবৃন্দ ওয়ার্ডের নবনির্বাচিত নেতাদের মিষ্টি মুখ করান।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের আরেক উপদেষ্টা খলিফা কামাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেন, জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা আইভি মাসুদ, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুসরাত তানিয়া, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ সুলতান মো. খান রাহাত, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশীদ চৌধুরী রিয়ান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ । এছাড়া আরও উপস্থিত ছিলেন হা-মীম গ্রুপের চেয়ারম্যান মো. মোতালেব হোসেন, পরিচালক বেলাল হোসেন।

(ঢাকাটাইমস/১৩মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :