পাঞ্জাবের কাছে হেরে সবার আগে দিল্লির বিদায়

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২৩, ১৪:১৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিনের দ্বিতীয় ম্যাচে প্রভুশিমরান সিংহের সেঞ্চুরিতে দিল্লি ক্যাপিটালসকে ৩১ রানে হারালো পাঞ্জাব কিংস। তাতেই সবার আগে বিদায় নিল দিল্লি। শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেটে ১৬৭ রান তোলে পাঞ্জাব কিংস। জবাবে নেমে ১৩৬ রানে থামে দিল্লির ইনিংস।

রান তাড়া করতে নেমে ভালো সূচনা পায় দিল্লি ক্যাপিটালস। ওপেনিং জুটিতে ৬.২ বলে দুই ওপেনার মিলে তোলেন ৬৭ রান। ২১ রানে ফিল সল্ট আউট হলে চির ধরে দিল্লির ব্যাটিং লাইনআপে। ৩ রানে মার্শ, ৫ রানে রুশো ও ১ রামে আউট হন অক্ষর প্যাটেল। আর ফিফটি পূরণের পর ৫৪ রানে ফেরেন ডেভিড ওয়ার্নার।

আমান হাকিম ও প্রবীণ ডুবে জয়ের ক্ষুদ্র প্রয়াস চালালেও হার মানতে হয় দিল্লিকে। ১৬ রান করেন হাকিম। এছাড়া পান্ডে শূন্য, ডুবে ১৬, কুলদ্বীপ ১০ ও মুকেশ ৬ রান করেন।

এর আগে ম্যাচের শুরুতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লির দলনেতা ডেভিড ওয়ার্নার। ব্যাট করতে নেমে শুরুটাই ভালো হয়নি পাঞ্জাব কিংসের। ৭ রানে ধাওয়ান, ৪ রানে লিভিংস্টোন ও ৫ রানে আউট হন জিতেশ শর্মা।

তবে চতুর্থ উইকেট জুটিতে স্যাম কুরানকে সঙ্গে নিয়ে আপনতালে খেলে যান ওপেনার প্রভুশিমরান সিং। কুরান ২০ রানে আউট হলেও একাই দিল্লির বোলারদের শাসন করে যান সিং। ব্যক্তিগত শতকও তুলে নেন তিনি। আউট হওয়ার আগে করেন ১০৩ রান। ৬৫ বলে খেলা ইনিংসটি ১০টি চার ও তিনটি ছয়ে সাজানো।

এছাড়া হারপ্রিত ব্রার ২ ও শাহরুখ খান ২ রানে আউট হন। আর ১১ রানে সিকান্দার রাজা ও শূন্য রানে রিশি ধাওয়ান অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/১৪মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :