কুষ্টিয়ায় ঢাকা টাইমসের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সাইফ উদ্দীন আল-আজাদ, কুষ্টিয়া
 | প্রকাশিত : ১৪ মে ২০২৩, ২০:৪১

পাঠকপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া।

রবিবার বিকাল ৬টায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে জেলার সিনিয়র সাংবাদিকদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় ঢাকা টাইমস কুষ্টিয়া জেলা প্রতিনিধি এইচ,এম,সাইফ উদ্দীন আল-আজাদের সভাপতিত্বে ও কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির দপ্তর সম্পাদক এস,এম,ওয়ালিদুজ্জামান শুভ-এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা, প্রধান আলোচক সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান,বিশেষ অতিথি সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সহ-সভাপতি কামরুন্নাহার খান।

এদিকে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ এবং কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব মুঠোফোনের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে দৈনিক ঢাকা টাইমস পত্রিকা ও সম্পাদক আরিফুর রহমান দোলনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংগঠনিক সম্পাদক রাকিব হাসান, প্রচার সম্পাদক চাঁদ আলি, দৈনিক লালন কন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আতিকুজ্জামান ছন্দ, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, নির্বাহী সদস্য হাফিজুর রহমান জীবন, সদস্য জীবন মাহমুদ ডাবলু, আজাদীর কণ্ঠ ক্রাইম রিপোর্টার রাসেল, লাখো কণ্ঠ জেলা প্রতিনিধি সামরুজ্জামান সামুন, বাংলাদেশের আলো জেলা প্রতিনিধি সুমন মাহমুদ প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা ঢাকা টাইমসের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সর্বোপরি দেশব্যাপী আলোচিত পত্রিকা ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়-এর সম্পাদক ও প্রকাশক আরিফুর রহমান দোলনের জন্মদিন ও ঢাকা টাইমসের ১০ম বছর পেরিয়ে ১১তম বছরে পদার্পণ উপলক্ষে ঢাকা টাইমস জেলা প্রতিনিধি হাফেজ মাও. মুফতী সাইফ উদ্দীন আল-আজাদ-এর দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা হয়।

(ঢাকাটাইমস/১৪মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :