প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: ডেনমার্ক আ.লীগের প্রতিবাদ সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০২৩, ১৩:০৯ | প্রকাশিত : ২২ মে ২০২৩, ১২:১৯

রাজশাহী বিএনপির সমাবেশ থেকে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ডেনমার্ক আওয়ামী লীগের নেতাকর্মীরা তাৎক্ষণিক প্রতিবাদ ও বিচারের দাবি জানান।

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি খোকন মজুমদারের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় কোপেনহেগেনের একটি রেস্টুরেন্টে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দ দাঁড়িয়ে প্রতিবাদ জানান।

রাজশাহী বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

তিনি বলেন, রাজশাহী বিএনপি তারেক জিয়ার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে এক দফা হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার মাধ্যমে করবস্থানে পাঠানো হবে।

ডেনমার্ক আওয়ামী লীগের নেতারা বলেন, আজ থেকে আমাদেরও এক দফা, বিএনপির সকল ষড়যন্ত্রের দূর্গ চূর্ণবিচূর্ণ করে দেওয়া হবে।

বাংলাদেশে হত্যার রাজনীতি বিএনপি শুরু করেছে এটা তারা আবার প্রমাণ করলো। ২০০৪ সালে গ্রেনেড হামলা করে তৎকালীন বিরোধী দলের নেতা আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশ আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল।

বাংলাদেশে বাংলা ভাইসহ সকল জঙ্গিবাদের জন্মদাতা বিএনপি। তাই বিএনপির সাম্প্রদায়িক, জঙ্গিবাদী, দুর্বৃত্তপরায়ণ রাজনীতিকে কবরস্থানে পাঠাবে আওয়ামী লীগ।

সারাদেশে শান্তি সমাবেশের পরিবর্তে একযোগে দেশে ও প্রবাসে প্রতিবাদ ও মোকাবেলা করার মাধ্যমে বিএনপির বিষদাঁত ভেঙে ফেলতে হবে।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা রুহুল আমীন কাজল, সহসভাপতি ইউসুফ চপল, যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোছাদ্দেকুর রহমান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক শামীম খালাশী, দপ্তর সম্পাদক সেলিম হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক মো. হুমায়ন কবির, অর্থ-সম্পাদক মো. শীপন, আইন বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম রকি।

(ঢাকাটাইমস/২২মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :