বিনামূল্যে ‘হইচই’ সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবে আস্থা অ্যাপ ব্যবহারকারীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২৩, ১৯:৩১

ডিজিটাল ব্যাংকিং অ্যাপ 'আস্থা' ব্যবহারকারীদের বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন প্রদানের জন্য হইচই টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড-এর সাথে পার্টনারশিপ করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

ব্যাংক নিয়মিতভাবে ‘আস্থা’ অ্যাপে লেনদেনের ক্ষেত্রে ডিজিটাল রিওয়ার্ড প্রদান করে। ডিজিটাল রিওয়ার্ড প্রোগ্রামের একটি অংশ হিসেবে ‘আস্থা’ ব্যবহারকারীরা বিনামূল্যে ওয়েব ও অ্যাপে ‘হইচই’ সাবস্ক্রিপশন পাবেন, যার মাধ্যমে তারা তাদের মোবাইল ডিভাইসে টিভি ও ডেস্কটপ কম্পিউটারে দেখার মত বিনোদন কনটেন্ট উপভোগ করতে পারবেন। প্ল্যাটফর্মটিতে রয়েছে হাজার হাজার সিনেমা, বিভিন্ন ঘরানার ওয়েব সিরিজ যেমন ড্রামা, থ্রিলার, কমেডি, হরর, ডিটেকটিভ, ক্লাসিক, রোম্যান্স, ফ্যামিলি, কিড্স এবং শর্টস।

সম্প্রতি ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং হইচই-এর বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান।

এছাড়াও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস তানজিনা আনিস এবং ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস-এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সুলতান মাহমুদ সরকার।

‘হইচই’ হলো একটি অন-ডিমান্ড ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড-এর মালিকানাধীন। এর সহযোগী প্রতিষ্ঠান ‘হইচই বাংলাদেশ’ স্থানীয় শিল্পীদের সমন্বয়ে বাংলাদেশি কনটেন্টস তৈরির লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি বেশ কয়েকটি প্রশংসনীয় ওয়েব সিরিজ তৈরি করেছে, যার মধ্যে রয়েছে— সৈয়দ আহমেদ শাওকি পরিচালিত এবং চঞ্চল চৌধুরী অভিনীত সাসপেন্স থ্রিলার ‘কারাগার’ এবং থ্রিলার ‘তাকদির’, আশফাক নিপুন পরিচালিত থ্রিলার ‘মহানগর’ এবং ড্রামা থ্রিলার ‘সাবরিনা’, অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত নাটক ‘বোধ’ ও ‘ঢাকা মেট্রো’, আফরান নিশোর অভিনয়ে তানিম নূর পরিচালিত ‘কাইজার’; এবং তানিম রহমান অংশু পরিচালিত ‘বুকের মধ্যে আগুন’। এই সিরিজগুলোর বেশিরভাগই দেশের কনটেন্ট শিল্পে একটি নতুন মান স্থাপনের পাশাপাশি জনসাধারণের ব্যাপক প্রশংসাও অর্জন করেছে। এই প্ল্যাটফর্মের অনেক ভারতীয় বাংলা কনটেন্টও বেশ জনপ্রিয়, যেমন— ‘ব্যোমকেশ’, ‘ফেলুদার গোয়েন্দাগিরি’, ‘একেন বাবু’, এবং ‘বল্লভপুরের রূপকথা’।

ব্র্যাক ব্যাংক ডিজিটাল ব্যাংকিং সুপারঅ্যাপের মাধ্যমে সর্বোত্তম এবং চার্জ-মুক্ত লাইফস্টাইল এবং ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। ‘ডিজিটাল রিওয়ার্ড প্রোগ্রাম’-এর আওতায়, ব্যাংকটি গ্রামীণফোন, রবি, এয়ারটেল এবং বাংলালিংক থেকে বিনামূল্যে ইন্টারনেট ডেটা প্যাক এবং এর গ্রাহকদের বিনামূল্যে ‘চরকি’ ওটিটি সাবস্ক্রিপশন প্রদান করছে। এছাড়াও, ‘আস্থা’ অ্যাপ ব্যবহারকারীরা লাইফস্টাইলের বিভিন্ন সুবিধা উপভোগ করেন। এর মধ্যে ‘আস্থা’ ব্যবহারকারীরা অ্যাপটির ‘আস্থা প্লে’ ওটিটি প্ল্যাটফর্ম, ‘আস্থা মিউজিক’ মিউজিক প্ল্যাটফর্ম, ‘আস্থা ইসলামিক’ তথ্য সেবা এবং নতুন ‘আস্থা বুকস’ ই-বুক প্ল্যাটফর্মটি উপভোগ করতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। অন্যদিকে, ‘আস্থা ভ্রমণ’ এবং ‘আস্থা লার্নিং’ সেবায় আস্থা ব্যবহারকারীদের জন্য প্রদান করা হয় বিশেষ ছাড়। এছাড়াও, গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইল সমৃদ্ধ করতে ‘আস্থা লাইফস্টাইল’-এ আরো আকর্ষণীয় বৈশিষ্ট্য যুক্ত করা হবে। এই অনন্য সুবিধাগুলো বাংলাদেশে একটি সুপারঅ্যাপ হিসেবে ‘আস্থা’র অবস্থানকে আরও দৃঢ় করে তুলতে সাহায্য করবে।

(ঢাকাটাইমস/২৫মে/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

বয়কটের ডাকে অর্ধেকে নেমেছে তরমুজের দাম, তবুও ক্রেতা নেই

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :