ফ্যামিলি বস যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে রেফ্রিজারেটরের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৩, ২০:৩৮

সম্প্রতি এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে মোড়ক উন্মোচন হল যমুনা রেফ্রিজারেটরের নিউ ইনোভেশন, ফ্যামিলি বস যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে রেফ্রিজারেটর।

কোটি মানুষের আস্থায় ধন্য যমুনা রেফ্রিজারেটর গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা আর প্রতিনিয়ত উদ্ভাবনী উৎকর্ষ সাধনের ফলে আজ দেশের এক নম্বর রেফ্রিজারেটর ব্র্যান্ড।

স্টেট অব দি আর্ট টেকনোলজির এ রেফ্রিজারেটরে গ্রাহক সহজেই তার মোবাইলে ইনস্টলকৃত অ্যাপ ওয়াইফাই এর মাধ্যমে কানেক্ট করে অপারেট করতে পারবেন। গ্রাহকের প্রয়োজন অনুসারে যেকোনো প্রান্ত থেকে মোবাইল অ্যাপস এর মাধ্যমে তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে পারবেন।

যমুনা ইলেক্ট্রনিক্স এর বিপণন বিভাগের এজিএম রুহুল কে সাগর বলেন, ‘যমুনা ফ্রিজ বুয়েট কর্তৃক পরীক্ষিত বাংলাদেশের নাম্বার #১ বেস্ট কুলিং পারফর্ম্যান্স রেফ্রিজারেটর যার সর্বোচ্চ তাপমাত্রা -২৮°C. । যমুনা ইলেক্ট্রনিক্স দেশের মার্কেটে নিয়ে এসেছে নতুন ইনোভেশন টেকনোলজি সম্পন্ন, ফ্যামিলি বস যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে রেফ্রিজারেটর। আপনার ব্যস্ত জীবনকে আনন্দময় করতে এই ফ্রিজে আছে- বিল্ড-ইন ব্লুটুথ মিউজিক সিস্টেম, স্মার্ট ওয়াইফাই কন্ট্রোল, ডিজিটাল টাচ ডিসপ্লে, মোবাইল অ্যাপসের মাধ্যমে টেম্পারেচার কন্ট্রোল, ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজি সহ আরো অনেক ফিচার।’

নতুন এই স্মার্ট রেফ্রিজারেটর সম্পর্কে বলতে গিয়ে বিপণন বিভাগের পরিচালক সেলিম উল্লা সেলিম বলেন, ‘যমুনা ইলেক্ট্রনিক্স সব সময় নিউ ইনোভেশন এবং লেটেস্ট টেকনোলজি নিয়ে কাজ করে থাকে, তারই ধারাবহিকতায় আমাদের এই অত্যাধুনিক প্রযুক্তির স্মার্ট রেফ্রিজারেটর। রেফ্রিজারেটর বা ফ্রিজার বর্তমান সময়ে আমাদের প্রাত্যহিক জীবনের এক অবিচ্ছেদ্য অংশ, গুণগতমান, উন্নত কম্প্রেসর, সাশ্রয়ী মূল্য, আকর্ষণীয় ডিজাইন এবং বাংলাদেশের আবহাওয়া উপযোগী হওয়ার কারণে যমুনা রেফ্রিজারেটর আজ সকলের পছন্দের শীর্ষে।’

ডিজিটাল টাচ ডিসপ্লে আর ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজির এ স্মার্ট রেফ্রিজারেটর থাকছে দেশের সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী প্রযুক্তি। সবচেয়ে মজার ব্যাপার হলো আপনার মুডকে রাঙিয়ে দিতে ইউটিউব থেকে পছন্দ অনুসারে গান শুনতে পারবেন। তাছাড়া ভুলক্রমে যদি রিফ্রিজারেটরের ডোর লক না করেন কিংবা যথাযথভাবে বন্ধ না হয় তাহলে মোবাইল অ্যাপস - এ গ্রাহক দেখতে পাবেন। আমরা দ্ব্যর্থহীনভাবে বলতে পারি, রেফ্রিজারেটরের উৎপাদন প্রক্রিয়ায় যমুনা যে কাঁচামাল, উদ্ভাবন আর অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে, সেটি দেশের আর কোন প্রতিষ্ঠানের নেই। যমুনা তার সেরা পণ্যটিই গ্রাহকের কাছে তুলে দিচ্ছে।

সহজ কিস্তি সুবিধা, ০% ইন্টারেস্ট ই, এম, আই সুবিধায় পণ্যটি গ্রাহকেরা দেশব্যপী বিস্তৃত যমুনা প্লাজা কিংবা ডিলারশপ এবং estorejamuna.com থেকে কিনতে পারবেন। এছাড়াও এই ঈদে যমুনা ইলেকট্রনিক্স এ চলছে মিশন মিলিয়নিয়ার ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন এর অধীনে আমাদের সম্মানিত ক্রেতারা যমুনা পণ্য ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই জিতে নিতে পারেন সোনার চেইন, ফ্রিজ, এল.ই.ডি টিভিসহ, সর্বোচ্চ ১০ লাখ টাকার পুরস্কার।

(ঢাকাটাইমস/২৭মে/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :