৪০০ টাকার জন্য প্রযোজকের সঙ্গে ঝগড়া জড়ান সারা আলি!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুন ২০২৩, ১৮:০৭

মাত্র ৪০০ টাকার জন্য প্রযোজকের সঙ্গে ঝগড়া! এমনকি, নিজের মা অমৃতা সিংকেও ছেড়ে কথা বলেননি সারা আলি খান! সম্প্রতি আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একথা নিজের মুখেই জানালেন অভিনেত্রী ও সাইফ কন্যা সারা আলি খান।

নবাবকন্যা হলেও সারার জীবনযাপন কিন্তু বেশ সাদামাটা। রোজকার জীবনে বেশি দামি পোশাক হোক কিংবা গাড়ি, কোনোটাতেই অভ্যস্ত নন অভিনেত্রী। অভিনেত্রীর মতে, উপার্জনের একটা পয়সাও গুনে গুনে খরচ করেন তিনি।

কোনোকিছুর জন্যই অতিরিক্ত টাকা-পয়সা ওড়ানো তার পছন্দ নয়। এবার আইফা অ্যাওয়ার্ডসে দুবাইয়ে গিয়েও কৃপণতার নজির গড়লেন সারা আলি খান। আইফা অ্যাওয়ার্ডস-এর জন্য আবুধাবিতে যাওয়ার আগে প্রযোজক তাকে বারবার বলেছিলেন, ওখানে গিয়ে ফোনের রোমিং কানেকশন সক্রিয় করতে। কিন্তু দুবাইতে গিয়ে মোটেই তা করেননি অভিনেত্রী।

কারণ ১ দিনের জন্য রোমিং কানেকশনের খরচ করতে রাজি নন তিনি। নিজেই সেকথা ফাঁস করলেন সারা আলি খান। সারা বলেন, “আইফাতে আমি আর ভিকি কৌশল যাই ‘জারা হাটকে জারা বাঁচকে’র প্রচারের জন্য। প্রযোজক দিনুর (দীনেশ বিজন) সঙ্গে যোগাযোগ করার দায়িত্ব ছিল আমার। সকালে আমার প্রযোজক আমাকে ভয়েস মেসেজ পাঠিয়ে বলেন, ওখানে মাত্র ৪০০ টাকায় রোমিং কানেকশন পাওয়া যায়। দয়া করে নিয়ে নাও।” সারা। সেকথা কানে তোলেননি বরং হেয়ার ড্রেসারের হটস্পট নিয়ে কাজ চালান নবাবকন্যা!

এখানেই শেষ নয়! সারা আলি খান নাকি নিজের মাকেও ছেড়ে কথা বলেন না টাকা খরচ করলে। সেকথা ভিকি কৌশলই ফাঁস করেন।

ভিকি জানান, সারার মা অমৃতা সিং একটা তোয়ালে ১৬০০ টাকা দিয়ে কিনছিলেন বলে কি ঝগড়াটাই না করলো সারা!” সেকথা অবশ্য অস্বীকার করেননি অভিনেত্রী। এরপর নিজেই নিজেকে রসিকতা করে ‘কিপটে’ বলে আখ্যা দেন।

(ঢাকাটাইমস/৩জুন/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :