বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পিবজার নতুন কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২৩, ২২:৪৭ | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ১৯:৩৯

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন পিআইবি জার্নালিজম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (পিবজা) নবনির্বাচিত নেতারা।

সোমবার বিকাল ৪টায় পিবজার সভাপতি অ্যাডভোকেট রুহী শামসাদ আরা ও সাধারণ সম্পাদক ডা. রথীন্দ্রনাথ সরকার রবিনের নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে পিবজার সভাপতি অ্যাড. রুহী শামসাদ আরা বলেন, গত শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে পিবজার দ্বিবার্ষিক নির্বাচনে পিবজার সদস্যের স্বতঃস্ফূর্ত ভোটে আমরা বিপুল ভোটে বিজয়ী হয়েছি। পিবজার সদস্যরা যেমন আমাদের বিজয়ী করে সম্মানিত করেছেন, আমরাও তাদের পাশে থাকব সব সময়। এখন আমাদের দেওয়া ইশতেহারগুলো বাস্তবায়নে উদ্যোগ নেব। এজন্য সবার আন্তরিক সহযোগিতা চাই। পিবজাকে বহুদূর এগিয়ে নিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। এ সময় বিপুল ভোটে বিজয়ী করায় পিবজার সকল সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

সাধারণ সম্পাদক ডা. রথীন্দ্রনাথ সরকার রবিন বলেন, যুগের সাথে তাল মিলিয়ে পিবজার সকল সদস্যকে নিয়ে একটি স্মার্ট সংগঠন বিনির্মাণের লক্ষ্যে কাজ করে যেতে চাই। অতি অল্প সময়ের মধ্যেই পিবজার আলো দেশজুড়ে ছড়িয়ে পড়বে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিবজার সহ-সভাপতি প্রিন্সিপাল এম এ মোনায়েম, মুহাম্মদ মাহবুবুর রহমান ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার দানিয়েল মোহাম্মদ আওরঙ্গজেব, অর্থ বিষয়ক সম্পাদক তসলিমা খাতুন, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রবিউল ইসলাম রবি, তথ্য ও গবেষণা সম্পাদক মো. সাদিকুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাজিবুল হাসান, নির্বাহী সদস্য এ আর এম মামুন ও মীর মো. কবির হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/৫জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :