শিক্ষকের বিরুদ্ধে মাদরাসা ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে ক্লাস বর্জন করে বিক্ষোভ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২৩, ১৪:১৪ | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১২:১১

সিরাজগঞ্জের তাড়াশে অষ্টম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে উত্ত্যক্ত করায় এক শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ও ক্লাস বর্জন করেছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকালে উপজেলার তালম ইউনিয়নের গোন্তা আলীম মাদরাসা চত্বরে শিক্ষক আজাহার আলীর বিচার দাবিতে ক্লাস বর্জন করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা।

এ বিষয়ে মাদরাসা ছাত্রীর বাবা আব্দুল মান্নান বাদী হয়ে অভিযুক্ত গোন্তা আলীম মাদরাসার সহকারী শিক্ষক আজাহার আলীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার তালম ইউনিয়নের গোন্তা আলীম মাদরাসার সহকারী শিক্ষক আজাহার আলী একই মাদরাসার অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতেন। এক পর্যায়ে গোপনে শিক্ষক আজাহার আলী মাদরাসা অধ্যক্ষের স্বাক্ষর জাল করে সেই ছাত্রীর বয়স বাড়ানোর জন্য ইউপি সচিবের কাছে যান। পরে জাল স্বাক্ষর বলে শনাক্ত হয়।

অভিযোগে আরও জানা যায়, মাদরাসা ছাত্রীর পারিবারিকভাবে বিয়ের জন্য কোথাও থেকে প্রস্তাব এলে সেই শিক্ষক বিয়েগুলো ভেঙে দেন ও নানা ধরনের বাজে মন্তব্য করেন।

গোন্তা আলীম মাদরাসার অধ্যক্ষ আব্দুল মান্নান জানান, মাদরাসার সহকারী শিক্ষক আজাহার আলীর বিরুদ্ধে ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে তার বিচার দাবিতে ক্লাস বর্জন করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। এ বিষয়ে মাদরাসার গভর্নিং বডির সদস্যদের নিয়ে মিটিং করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত সহকারী শিক্ষক আজাহার আলীর মুঠোফোনে একাধিকবার বক্তব্য জানতে কল দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

আরও পড়ুন: কুমিল্লায় আ.লীগের দুগ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, মহাসড়ক অবরোধ

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৬জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :