নাটোরে হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক কুষ্টিয়া থেকে উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০২৩, ২২:৫২ | প্রকাশিত : ১০ জুন ২০২৩, ২২:৪৬

অবশেষে নাটোর সদর হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যা শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে কুষ্টিয়ার খাজানগর এলাকা থেকে উদ্ধার করা হয় এই নবজাতককে। মাত্র ৬ হাজার টাকায় নিঃসন্তান দম্পতির কাছে সন্তানটিকে বিক্রি করা হয়েছিল। এ সময় মূল অভিযুক্ত কাজলী খাতুনসহ অপর এক নারীকে গ্রেপ্তার করা হয়।

এদিকে নাটোর পুলিশ সুপার সাইফুর রহমান জানান, গত শুক্রবার ৯জুন সকালে সদর হাসপাতালে একদিন আগে ভূমিষ্ঠ শিশুটি তার দাদি খাইরুন নাহারের কোলে ছিল। পরে বেলা ১২টার দিকে নার্সের পোশাক পরিহিত এক নারী এসে ডাক্তার দেখানোর কথা বলে শিশুটিকে তার দাদির কোল থেকে নিয়ে যায়।পরে দীর্ঘ সময় ওই নার্স ফিরে না আসায় স্বজনরা শিশুটির খোঁজ করতে থাকেন। পরবর্তীতে পুরো হাসপাতাল চত্বরে সেই নারীর আর কোন খোঁজ পাওয়া যায়নি। ঘটনার পরপরই সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে পুলিশের একাধিক টিম মাঠে নামে। টানা অভিযানে তথ্যপ্রযুক্তির সহায়তায় শিশুটিকে উদ্ধারসহ মুল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে এটি একটি সংঘবদ্ধ চোর চক্রের কাজ বলে মনে হচ্ছে। অন্য অভিযুক্তদের ধরতেও অভিযান অব্যাহত আছে।

এদিকে শিশুটির পিতা নলডাঙ্গা উপজেলার খাজুরা মহিষডাঙ্গা গ্রামের বাসিন্দা মাহফুজুর রহমান জানান, সদ্য ভূমিষ্ঠ কন্যাকে হারিয়ে তারা সবাই পাগলপ্রায় হয়ে গিয়েছিলেন। সবার দোয়ায় ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় তিনি হারানো মানিককে ফিরে পেয়েছেন। অপরাধীদের কঠোর শাস্তি দাবি করেন তিনি।

(ঢাকাটাইমস/১০জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :