প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব-১ কে বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ জুন ২০২৩, ১৯:৩০ | প্রকাশিত : ১৪ জুন ২০২৩, ১৯:২৮

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব-১ এম. এম. ইমরুল কায়েসকে বদলি করা হয়েছে। তাকে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের (নিউইয়র্ক) প্রথম সচিব (প্রেস) পদে প্রেষণে নিয়োগ দিয়েছে সরকার। এজন্য তার চাকরি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব-১ এম. এম. ইমরুল কায়েসকে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের (নিউইয়র্ক) প্রথম সচিব (প্রেস) পদে প্রেষণে নিয়োগ দেওয়া হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

২০১৭ সালের জানুয়ারি মাসে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব হিসেবে নিয়োগ পান বাংলাদেশ বেতারের উপ-বার্তা নিয়ন্ত্রক এম. এম. ইমরুল কায়েস। বিসিএস ক্যাডারের এই কর্মকর্তা এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-নিয়ন্ত্রক (মনিটরিং অফিসার) হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে মঙ্গলবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মো. মাসুদ খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ‘জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়াধীন প্রেস উইংয়ে চার বছর মেয়াদের জন্য তাকে নিয়োগ দেওয়া হলো। তিনি সরকারি বিধি মোতাবেক বেতন ও ভাতা প্রাপ্য হবেন বলেও এতে জানানো হয়।’

(ঢাকাটাইমস/১৪জুন/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :