সোনারগাঁবাসীকে মিথ্যা আশ্বাস দেইনি, আমি উন্নয়নে বিশ্বাসী: এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুন ২০২৩, ২১:২৮ | প্রকাশিত : ১৬ জুন ২০২৩, ২১:১০

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, সোনারগাঁয়ে বিগত সাড়ে ৯ বছরে কাউকে মিথ্যা আশ্বাস দেইনি, আমি বাস্তবতায় বিশ্বাস করি। আমি নোয়াগাও ইউনিয়নের মান্দার পাড়া ব্রিজ নির্মাণ করেছি, পরমেশ্বরদী থেকে ধন্দিবাজার পর্যন্ত রাস্তা করে দিয়েছি। গৌরবরদীতে জরাজীর্ণ রাস্তাকে কিছু দিনের মধ্যে মেরামত করে দিবো। আরো কিছু চাহিদা আছে সেগুলো ২-৩ মাসের মধ্যে সম্পন্ন করা হবে। ইনশাআল্লাহ, আপনারা আমার জন্য দোয়া করবেন, আগামীতে আমি আপনাদের জন্য আরো উন্নয়ন করতে পারি।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সন্মেলন সভায় শুক্রবার বিকালে গৌরবরদী এলাকায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাবু শী রনজিৎ কুমার এবং সঞ্চালনা করেন নোয়াগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রিয়াজ ফকির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি প্রধান উপদেষ্টা বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, আস্হা ফিড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলাম বাবু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়সহ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :