হবিগঞ্জে শ্বশুরকে খুনের অভিযোগে জামাতা গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুলাই ২০২৩, ১২:০১ | প্রকাশিত : ১০ জুলাই ২০২৩, ০৯:৫৩

হবিগঞ্জের চুনারুঘাটে শ্বশুর নুর আলমকে (৪৯) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে জামাতার বিরুদ্ধে। এই ঘটনায় জামাতা সেলিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত ৮টার দিকে উপজেলার দুর্গম এলাকা শানখলা ইউনিয়নের পানছড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত নূর আলম পানছড়ি গ্রামের মুন্সেফ উল্লার ছেলে।

গ্রেপ্তারকৃত সেলিম উপজেলার শানখলা ইউনিয়নের উত্তর কালিনগর এলাকার আবু মিয়ার ছেলে।

এর আগে টানা ৫ ঘণ্টার সাঁড়াশি অভিযানে হত্যাকাণ্ডের ৮ ঘণ্টার মধ্যে সোমবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার শানখলা ইউনিয়নের পাহাড়ি এলাকার ডেউয়াতলি গ্রামের মসজিদের পাশ থেকে জামাতা সেলিমকে গ্রেপ্তার করা হয়।

সাঁড়াশি অভিযানে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফাসহ একদল পুলিশ অংশ নেন।

এ তথ্য নিশ্চিত করে সকালে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক জানান, ঘাতক সেলিম পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে এবং তার দেখানো মতে হত্যায় ব্যবহ্নত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে তাকে আদালতে সোপর্দ করা হবে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ৪ বছর আগে নুর আলমের মেয়ে লাইজু বেগমের সঙ্গে উত্তর কালিনগর এলাকার আবু মিয়ার ছেলে সেলিমের (৩০) বিয়ে হয়। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী ও শ্বশুর-শাশুড়ির সঙ্গে সেলিমের প্রায়ই কলহ হতো।

তারা জানায়, গত ২ জুলাই স্ত্রী লাইজুর সঙ্গে সেলিমের ঝগড়া হয়। ওইদিন একপর্যায়ে সেলিম তার স্ত্রীকে মারধর করেন বলে চুনারুঘাট থানায় লিখিত অভিযোগ করেন লাইজু। এ ছাড়া এ ঘটনাকে কেন্দ্র করে লাইজুর বাবা নুর আলম মেয়ের শ্বশুরবাড়ি গিয়ে জামাতা সেলিমের অনুপস্থিতিতে তার পরিবারের লোকজনকে গালাগালি করেন ও ভয়ভীতি দেখান। বিষয়টি জানতে পেরে রবিবার সন্ধ্যার পর সেলিম শ্বশুর বাড়ি যান। সেখানে সেলিমের সঙ্গে তার স্ত্রী ও শ্বশুরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সেলিম ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে শ্বশুর নুর আলমের বুকে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নুর আলমের মৃত্যু হয়। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশের একটি দল গিয়ে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে রবিবার রাতে চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :