মাদারীপুরে তালাক দেয়া স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আইনজীবী কারাগারে

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২৩, ১৪:২৬

মাদারীপুরে তালাক দেয়া স্ত্রীকে ধর্ষণ মামলায় লালন ফকির (৩৫) নামে এক আইনজীবীকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ মো. জাকির হোসেন।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মামলার সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার ঘোষালকান্দি গ্রামের মৃত বেল্লাল ফকিরের ছেলে মিন্টু ফকিরের সাথে প্রায় ১০ বছর পূর্বে একই গ্রামের সাজাহান শেখের মেয়ে ফাহিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর মিন্টু ইতালি চলে যায়। এই সুযোগে ফাহিমার সাথে তার দেবর এডভোকেট লালন ফকিরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হয়ে গেলে মিন্টু তার স্ত্রী ফাহিমাকে তালাক দেয়। পরে ফাহিমাকে তার দেবর এডভোকেট লালন ফকির বিয়ে করে এবং বাড়ি ছেড়ে মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় বাসা ভাড়া নিয়ে বসসাস শুরু করে।

এরই মধ্যে ফাহিমা অন্তঃসত্তা হয়ে পড়ে এবং পরবর্তীতে একটি কন্যা সন্তানের জন্ম দেয়। কিছুদিন যেতে না যেতেই এই দম্পতির মধ্যে কারণে-অকারণে কলহ দানা বাঁধতে শুরু করে। এক পর্যায়ে এডভোকেট লালন ফকির তার স্ত্রী ফাহিমাকে এক তরফা তালাক দিয়ে ফাহিমাকে বাসায় রেখে লালন অন্যত্র চলে যায়। পরে এডভোকেট লালন ফকির গত ১৩ জুলাই শিশুর দুধ নিয়ে ফাহিমার বাসায় গিয়ে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে তালাক দেয়া স্ত্রীকে ধর্ষণ করে।

এ ঘটনায় ফাহিমা গত ১৪ জুলাই এডভোকেট লালন ফকিরের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করে। মামলা দায়ের হলে এডভোকেট লালন ফকির উচ্চ আদালত থেকে আগাম জামিনে আসে।

এডভোকেট লালন ফকির উচ্চ আদালতের নির্দেশে বুধবার মাদারীপুর আদালতে হাজিরা দিতে গেলে আদালতের বিচারক মো. জাকির হোসেন তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/০৪ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :