বুধবার রাতে গিয়েছিলেন রাজ, দেখা দেননি পরীমনি! কারণ…

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২৩, ১৬:৩০

বৃহস্পতিবার রাতে হোটেল রেডিসন ব্লু’তে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন পালন করলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সেখানে উপস্থিত ছিলেন শোবিজের একঝাঁক তারকাসহ দুইশোর বেশি অতিথি। কিন্তু দেখা মেলেনি ছেলের বাবা তথা পরীমনির বর্তমান স্বামী অভিনেতা শরীফুল ইসলাম রাজের।

তবে ছেলেকে দেখতে যে রাজ আসেননি, তা কিন্তু নয়। বুধবার রাতে তিনি পরীমনির বাসায় যান। ছেলে রাজ্যর সঙ্গে সময়ও কাটান। বৃহস্পতিবার রাতে ছেলের জন্মদিনের উৎসবে এ কথা পরীমনিই গণমাধ্যমকে জানান। তবে তিনি রাজের সামনে যাননি বলেও জানান নায়িকা। নিজের রুমের দরজা আটকে বসে ছিলেন।

পরীমনি বলেন, ‘গতকাল (বুধবার) রাতে এসেছিল রাজ। ছেলের সঙ্গে সময় কাটিয়ে চলে গেছে। আমার সঙ্গে কোনো কথা হয়নি। দেখাও হয়নি।’

রাজের সামনে তিনি কেন যাননি, সেই জবাবও দিয়েছেন নায়িকা। বলেন, ‘আমার সঙ্গে দেখা হওয়ার কিছু নেই। ওর সঙ্গে তো আমার সম্পর্কই নেই। সম্পর্ক থাকলে তো বাবুর জন্মদিনের অনুষ্ঠান আয়োজনে তাকে পাশে পেতাম। বাসায় যখন এসেছিল, তখন আমি আমার রুমের দরজা বন্ধ করে বসেছিলাম।’

অভিনেত্রীর দাবি, রাজ তার সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি আগ্রহ দেখাননি। পরীমনি পরিষ্কার জানিয়ে দেন, ‘রাজের জন্য আমার ভালোবাসার দরজা চিরতরে বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।’

গত বছরের ১০ আগস্ট জন্ম হয় রাজ-পরীর ছেলে রাজ্যর। তারপর থেকে প্রতি মাসেই ছেলেকে সঙ্গে নিয়ে কেক কেটেছেন পরীমনি। প্রতিবারই হাজির থেকেছেন রাজ। দাম্পত্য কলহের জেরে শুধু ছেলের ১১তম মাসের কেক কাটার মুহূর্তে তিনি ছিলেন না। আসেননি বৃহস্পতিবার রাতে রাজ্যর প্রথম জন্মদিনের উৎসবেও।

রাজ পরীমনির চতুর্থ স্বামী। এর আগে নায়িকা তিনটি বিয়ে করেন। রাজকে তিনি বিয়ে করেন ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে। সেই খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি ফেসুবকে। একইসঙ্গে জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। সেই মতো, গত বছরের ১০ আগস্ট পৃথিবীতে আসে রাজ্য।

পরীমনি বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে বর্তমান স্বামী রাজের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। সেই সখ্যতা খুব দ্রুতই রূপ নেয় প্রেমের সম্পর্কে। নায়িকা জানান, মাত্র সাত দিন সম্পর্কের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

কিন্তু সেই সাত দিনের সম্পর্কের বিয়ে এখন ভাঙনের দ্বারপ্রান্তে। দুই মাস আগে পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন রাজ। সে সময় সেখানে পরিচালক গিয়াসউদ্দিন সেলিম উপস্থিত ছিলেন। রাজ বলে যান, তিনি আর এই সংসারে ফিরবেন না। ‘অসুস্থ’ এই সম্পর্ককে বাঁচিয়ে রাখার আগ্রহ নেই পরীমনিও।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :